সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

চাপড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ হেলাল শেখ জনপ্রিয়তার শীর্ষে

মোঃ মোমিন ইসলাম, / ১৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৪:২৪ অপরাহ্ন

 

কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে হেলাল শেখ রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে । সকলের কাছে আস্থাভাজন ব্যক্তিত্ব, তরুণ সমাজের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব, তরুণ প্রজন্মের কাছে রত্ন। যার শিক্ষা, সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে যিনি কাজ করে যাচ্ছে সব সময়। সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তিত্ব ও অবদান রেখেছেন তিনি। চাপড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পরিচিত মুখ। গরীবের বন্ধু, সমাজ সেবক, যুব সমাজের অহংকার, সবার প্রিয় এই হেলাল শেখ।

বর্তমানে চাপড়া ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী। ইতিমধ্যে এই ওয়ার্ডে প্রার্থীদের নিয়ে আলাপ-আলোচনা ও জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এই ওয়ার্ডের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত হয়ে ইতোমধ্যে অনেক আলোড়ন সৃষ্টি করেছেন। সকলের কাছেই আস্থা ভাজন ও প্রিয়জন হয়েছেন। সকলের কাছে জনপ্রিয়তার শির্ষে তরুন এই সমাজ সেবক এবং তার ব্যাবহার বিনয় সকলকে মুগ্ধ করে।

মেম্বার পদপ্রার্থী হেলাল শেখ বলেন, আমি আগামী নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মেম্বার হিসেবে নির্বাচিত হলে এই ওয়ার্ড কে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবো। সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও করবো। দল মত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন.


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর