সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

১৬ বছর পর নতুন গান নিয়ে ফিরলেন জেনস সুমন

বিনোদন ডেস্ক / ৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ২:৫২ অপরাহ্ন

দীর্ঘ ১৬ বছর বিরতির পর আবারও নতুন গান নিয়ে গানের ভুবনে ফিরলেন একসময়ের আকাশচুম্বি জনপ্রিতা পাওয়া একটা চাদর হবে গানের গায়ক জেনস সুমন।

দীর্ঘদিন নিজেকে গানের ভুবন থেকে আড়াল করে রাখলেও তিনি ‘আসমান জমিন’ শিরোনামে নতুন গান ও মিউজিক ভিডিও নিয়ে শ্রোতাদের মাঝে আবারও ফিরে এসেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ইউটিউব চ্যানেলে নতুন গানের মিউজিক ভিডিও মুক্তির মাধ্যমে জেনস সুমন তার ভক্ত শ্রোতাদের মাঝে নতুন করে ফেরেন।

গানটির কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন এস আই এনজেল এবং মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে এ আর খানের পরিচালনায়।

নতুন করে ফিরে আসা ও গান সম্পর্কে জেনস সুমন বলেন, ‘আসমান জমিন একটি রোমান্টিক ঘরানার গান। সর্বশেষ ২০০৮ সালে গান করেছি। এরপর গান করা হয়নি। দীর্ঘদিন পর নতুন গান নিয়ে ফিরছি। আশা করছি, আশা করছি আমার নতুন গানটি সবার পছন্দ হবে। তিনি আরও বলেন, এখন থেকে আমার ভক্ত শ্রোতারা নিয়মিত আমার নতুন নতুন গান শুনতে পাবে ইনশাআল্লাহ্।

এর আগে জেনস সুমনের প্রথম একক অ্যালবাম ‘আশীর্বাদ’ প্রকাশ হয় ১৯৯৭ সালে। তারপর আসে ‘আকাশ কেঁদেছে’, ‘অতিথি’, ‘আশাবাদী’, ‘একটা চাদর হবে’, ‘আয় তোরা আয়’, ‘চেরী’ ইত্যাদি।

২০০৮ সালে সর্বশেষ অ্যালবাম ‘মন চলো রূপের নগরে’ প্রকাশের পর থেকে গানে নিয়মিত হননি তিনি। এরপর তিনি গানের ভুবন থেকে নিজেকে আড়াল করে নেন। ইথুন বাবুর কথা সুর ও সঙ্গীত আয়োজনে ‘একটা চাদর হবে’ গান গেয়ে জেনস সুমন রাতারাতি সঙ্গীত অঙ্গন ও দেয়জুড়ে ব্যাপক জনপ্রিয়তা পান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর