শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

তীব্র তাপদাহে খোকসায় স্বেচ্ছাসেবী সংগঠনের পথচারীদের মাঝে শরবত বিতরণ

অনলাইন ডেস্ক / ৩৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৪:২৫ অপরাহ্ন

সারাদেশেই গ্রীষ্মের প্রবল তাপদাহে পুড়ছে জনপদ জনজীবনে সাময়িক স্বস্তি দিতে খোকসার একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে দেখা যাই পথচারী রিকশা চালক,খেটে খাওয়া মানুষ, শিশুসহ নানা বয়সী মানুষের মধ্যে শরবত বিতরণ করতে।

বৃহস্পতিবার (২ মে) দুপুরের দিকে খোকসা বাসস্ট্যান্ড এলাকায় শিমুলিয়া প্রবাসী কল্যাণ সংগঠনের পক্ষ থেকে প্রায় কয়েক শতাধিক মানুষের মধ্যে শরবত বিতরণ করতে।

স্বেচ্ছাসেবী সংগঠনের বেশ কয়েকজন জানান, তীব্র তাপদাহে পানির সংকট। সারাদিনের প্রচন্ড গরমে মানুষের মধ্যে অস্বস্তি বোধ যাতে না হয় সেদিকে লক্ষ রেখে আমরা স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সকল তৃষ্ণার্ত মানুষদের মধ্যে শরবত বিতরণ করছি। খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে সকল বয়সী মানুষের মধ্যে শরবত বিতরণ অব্যাহত থাকবে।

শিক্ষার্থী নুরুন্নাহার মিলি বলেন, বাসা থেকে বাহিরে বের হলে প্রচুর পানির পিপাসা অনুভূত হয়। রাস্তার চারিদিকে শুধু আগুনের ভাব অনুভূতি হচ্ছে। এভাবে স্বেচ্ছাসেবী সংগঠন গুলো যদি এ-সময়ে মানুষের পাশে এসে দাঁড়ায় অন্তত খেটে খাওয়া ও পথচারী মানুষ গুলো একটু সাময়িক হলেও স্বস্তি পাবে।

পথচারী ফারদিন ফাহাদ বলেন, শরবত খেয়ে ভালো লাগছে। এখন একটু স্বস্তিবোধ করছি। সারাদিনের ক্লান্তি এক নিমিষেই দূর হচ্ছে। তার ভাষ্যমতে প্রত্যেকটি সংগঠন এ সময়ে মানুষের পাশে দাঁড়ানো উচিত।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর