মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

যে কারণে উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করলেন নাঈম 

নিজস্ব প্রতিবেদক / ১১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৬:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাফিজুর রহমান নাঈম মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রোববার তিনি তার ফেসবুক আইডিতে সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের স্ট্যাটাস দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীর পরিবার থেকে জানানো হয়, গত (২ মার্চ) শনিবার কুমারখালীতে নির্বাচনী প্রচারণা শেষে বাসায় ফেরার পর থেকেই নাঈম অসুস্থ হয়ে পরেন। এসময় তাকে ঝিনাইদহ হাসপাতালে এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইবনে সীনা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ঢাকা বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দ্বিতীয় ধাপে কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল (২১ এপ্রিল) বিকাল ৪ টা পর্যন্ত। দ্বিতীয় ধাপে ১৬১ টি উপজেলায় আগামী ২১ মে ভোট গ্রহণ হবে। এর মধ্যে কুমারখালীতে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই হয় (২৩ এপ্রিল)। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা হয় ২৪ থেকে ২৬ এপ্রিলের মধ্যে। আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় (৩০ এপ্রিল)। প্রতীক বরাদ্দ (২ মে-২৪)।

গত (২৩ এপ্রিল) মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস- চেয়ারম্যান পদে ৬ জন, ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন’সহ মোট ১১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন নির্বাচন কমিশন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর