রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

সন্ত্রাস আর সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জাসদ ছিল এবং থাকবে: রোকনুজ্জামান

মমিন হোসেন ডালিম / ২২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ২:৩০ অপরাহ্ন

মোটাচাল- কাপড়ের দাবিতে জাসদের জন্ম হয়েছিল। খেটে খাওয়া মানুষের কষ্ট লাঘোব করতে আজও জাসদ কাজ করে যাচ্ছে। সরকারের পাশে থেকে কোন সুবিধা নিতে জাসদ দল করেনা। জাতির জনকের হত্যার বিচার বাস্তবায়নের জন্য জাসদ রাজপথে ছিল আছে।
জাসদের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে জাসদ স্থায়ী কমিটির সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকন এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আব্দুল মতিন মিয়া বলেন, অসাম্প্রদায়িক জাতি গঠনে সমাজতান্ত্রিক নিয়মকানুনের মধ্যে বাহাত্তরের সংবিধানে জাতিকে পরিচালিত করাই জাসদের মূল লক্ষ্য।

মঙ্গলবার বিকালে কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কের বাসস্ট্যান্ডে জেলা জাসদের সভাপতি মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রাজবাড়ি -২ আসনের সাবেক এমপি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাসদ স্থায়ী কমিটির সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুমারখালী উপজেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়দেব বিশ্বাস, কুষ্টিয়া জেলা যুব জটের সভাপতি মাহবুব হাসান, বদিউজ্জামান দুর্জয়, মহব্বত আলী মহব্বত, পাংশা উপজেলা সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তারা জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের প্রতিষ্ঠার কারন বলতে গিয়ে, নিপিড়ীত সাধারণ জনগণের ভাত ভোট ও অত্যাচার অবিচার কে দুরি ভুত করতে জাসদের জন্ম। কালের পরিক্রমায় ৪৯ টি বছর পার করে জাতির প্রয়োজনে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে জাসদ।

বর্তমান সরকারের রাষ্ট্র পরিচালনার সমালোচনা করে বক্তারা বলেন, সরকারের এই পার্লামেন্ট বাতিল করে জাসদের সরকার গঠন করতে হবে। বর্তমান আমলাতান্ত্রিক বেড়া ভেদ করে জনগণের ভাগ্যের পরিবর্তনে জাসদের সংগ্রাম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে মিছিল সহকারে নেতা কর্মীগণ বাসস্ট্যান্ডে সমাবেশে উপস্থিত হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর