রবিবার, ১২ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

খোকসায় আ.লীগের দু’গ্রু‌পের সংঘ‌র্ষে আহত ১০, গ্রেপ্তার ১৮

ওবাইদুর রহমান আকাশ / ১৬৯৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৯:৩৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসার কোমরভোগ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টা হামলা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইপক্ষের নারী  পুরুষসহ ১০ জন আহত হয়েছেন। গ্রেফতার করেছে ১৮  জনকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাতেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) রাতে ও বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে দু’দফায়  উপজেলার কোমরভোগ গ্রামে এ হামলা পাল্টা-হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার রাতে কোমরভোগ গ্রামের স্থানীয় আওয়ামী লীগের নেতা ও ইউপি সদস্য জাবেদ আলী ও সাবেক মেম্বার নয়নের সহযোগীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে একপক্ষ অন্যপক্ষের লোকদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দুইপক্ষের নারী পুরুষসহ আহত হন।

এ হামলায় শাহজাহান আলী (৪৫), আমিরুল ইসলাম (৪০), রাশিদুলসহ দু’পক্ষের অন্তত ১০ নারী-পুরুষ-শিশু আহত হয়েছে। এর মধ্যে শাহজাহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দুই পক্ষের হামলা পাল্টা হামলায়  অন্তত ১৩ ঘরবাড়ি ও দোকান ভাংচুর করেছে। পুলিশি অভিযানে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে অন্তত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা যায়।

এ ব্যপারে থানা ভারপাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনা স্থলে ২ প্লাটন পুলিশ মোতায়েন আছে। এক পক্ষের অভিযোগ পেয়েছি। পুলিশি অভিযানে ১৮ জনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর