শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

খোকসায় মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ!

মোমিন হোসেন ডালিম, খোকসা / ৯৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলার মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে বীর মুক্তিযোদ্ধাদের হাতে সনদ ও স্মার্ট কার্ড তুলে দেন খোকসা উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।

এসময় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ভারপ্রাপ্ত) উপজেলা চেয়ারম্যান সেলিম রেজা, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার মোদাচ্ছের আলী আনজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাছুম মুরশেদ শান্ত, খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

মক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে নতুন প্রজন্মের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত ডিজিটাল সনদ ও নিজের ছবি সম্মিলিত স্মার্ট আইডি কার্ড স্থানীয় মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি ও সম্মান আরও বৃদ্ধি পেয়েছে বলে উপস্থিত মুক্তিযোদ্ধারা অনুভূতি প্রকাশ করেন।

উপজেলার ২১০ জন ভাতাভোগী মুক্তিযোদ্ধাদের মাঝে জীবিত ১২৮ জন মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন।এছাড়াও ৮০ জন মৃত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের হাতে মুক্তিযোদ্ধা ডিজিটাল সনদ তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর