রবিবার, ১২ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

খোকসায় ৩ মিনিটের ব্যবধানে ২ ডোজ টিকা নি‌লেন!

মমিন হোসেন ডালিম / ১৩০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে কোভিড-১৯ টিকা কেন্দ্রে একই ব্যক্তিকে দুইবার টিকা দেয়া হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ১২টায় উপজেলার স্বাস্থ্য কমপ্লে‌ক্সে এ ঘটনা ঘ‌টে। এক‌দিনে ২ ডোজ টিকা নেয়া ওই ব‌্যক্তি বুজরুখ মির্জাপুর গ্রামের বাশারুজ্জামান (৩৮)। তিনি টিকার কার্ড নিয়ে নির্ধারিত কক্ষে টিকা নিতে গেলে কর্তব্যরত নার্স তাকে টিকা দেন।

এর কিছুক্ষণ পরেই তাকে ডেকে আবার টিকা দেওয়া হয়। এ ব্যাপারে টিকা গ্রহণকারী বাসারুজ্জামান বলেন, আমি টিকা কয়বার নিতে হয় জানিনা। আমি একবার টিকা নিয়ে এখানেই দাঁড়িয়ে ছিলাম। দুই/তিন মিনিট পরে আবার আমাকে টিকা দেয়া হয়। তখন আমি নার্সকে প্রশ্ন করি, আপা একবারেই কি দুই ডোজ টিকা নিতে হয়? নার্স তখন বলেন, না একবার এক ডোজ। তখন আমি বললাম তাহলে আমাকে দুই বার দিলেন কেন? তখন তিনি বলেন, আপনি টিকা নিয়েছেন বলেননি কেন? এটা আপনার ভুল।

এ ব্যাপারে কর্তব্যরত নার্স বলেন, এটা একটা ভুল হ‌য়ে‌ছে। উনি একবার নিয়েছেন, কিন্ত সেটা আমাকে বলেনি। টিকা প্রদানের ক্ষেত্রে আরও সচেতন হওয়া উচিত কিনা এমন প্রশ্নের সদুত্তর দি‌তে পা‌রেন‌নি তি‌নি।

এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান সো‌হেল ব‌লেন, এর জন্য টিকা গ্রহণ করা ব্যাক্তিই দায়ী। সে কেন বলেনি। তবে দুইবার টিকা দেওয়া হলেও কোনো সমস্যা হবে না বলেও মন্তব্য করেন তি‌নি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর