শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

ইবির নারী শিক্ষকের গাড়ির চাপায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

কুষ্টিয়ার সময় অনলাইন / ৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৮:৩৬ পূর্বাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুন বিথীর প্রাইভেট কারের ধাক্কায় উম্মে রুকাইয়া (১১) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে।

রুকাইয়া উপজেলার ত্রিবেনী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে। সে শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। গতকাল বৃহস্পতিবার শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা এলাকায় বেলা ১২টার দিকে ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার দিকে রুকাইয়া তার সহপাঠীর সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে শিরিনা খাতুন বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ছিল। ‘ড্রাইভার গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেনি। বিষয়টি আমাকে মর্মাহত করেছে।

নিহত স্কুলছাত্রীর চাচা ফিরোজ বলেন, ‘স্কুল থেকে বাড়ি ফেরার পথে ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতির গাড়ি আমার ভাজিতিকে ধাক্কা দেয়। পরে গাড়িটিকে গাড়াগঞ্জ বাজারে আটক করা হয়। কিছুক্ষণ কথা বলার পর তিনি গাড়ি নিয়ে দ্রুত চলে যান। আজ রুকাইয়াকে দাফন করা হয়েছে।’

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘ঘটনাটি সত্য। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর