বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

মেহেরপুরে ট্রাকের চাপায় ২ বাইসাইকেল আরোহী নিহত

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ২:৩৯ অপরাহ্ন

মেহেরপুর উপজেলায় সিমেন্টবোঝাই ট্রাকের চাপায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম হাসান আলী (২১)। তিনি সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। হাসান মেহেরপুর সরকারি কলেজের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

নিহত অন্যজনের নাম-ঠিকানা শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে তিনি পেশায় হকার বলে জানা গেছে। তাঁর বয়স আনুমানিক ২৩ বছর। এ ঘটনায় ট্রাকচালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। বাবুল মাগুরার শালীকা গ্রামের কাশেম আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে দুই তরুণ বাইসাইকেলে করে চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়ক দিয়ে পৌর শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় সিমেন্টবোঝাই একটি ট্রাকও মেহেরপুরের শহরের দিকে যাচ্ছিল। ট্রাকটি মেহেরপুর সদরের চাঁদবিল এলাকায় একটি তেলের পাম্পের আগে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন দুজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দুটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। সেখান থেকে ট্রাকচালক বাবুলকে আটক করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলা হবে।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আবদুল করিম প্রথম আলোকে বলেন, চাঁদবিল এলাকায় আরও কয়েক দফা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। সারা রাত ট্রাক চালিয়ে সকালের দিকে ঘুমের ঘোরে থাকা চালকদের অসাবধানতার কারণে এসব দুর্ঘটনা ঘটছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর