মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

কেন্দ্রীয় যুবলীগ নেতার সাথে আ.লীগ ও যুবলীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক / ১১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শনিবার, ৩ জুন, ২০২৩, ১১:৫৩ পূর্বাহ্ন

৩১ শে জুলাই, বুধবার আবুল খায়ের গ্রুপের আইন বিভাগীয় প্রধান কর্মকর্তার দায়িত্ব প্রাতিষ্ঠানিক কাজে কুষ্টিয়া পদার্পণ করেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আসলাম খান এবং আবুল খায়ের গ্রুপের অডিট বিভাগের প্রধান মাসুদ হোসেন।

কুষ্টিয়া জজ কোর্ট ও কুষ্টিয়া আবুল খায়ের গ্রুপের আঞ্চলিক অফিসে প্রাতিষ্ঠানিক দায়িত্ব সমাপ্ত করে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের এই দুই নেতা। এসময় কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি জনাব রবিউল ইসলাম ঢাকায় অবস্থানের কারণে তাকে তাতক্ষণাত আমন্ত্রণ জানায় কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগ।

কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি ও কুষ্টিয়া সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবু তৈয়ব বাদশার কার্যালয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা অ্যাডভোকেট আসলাম খান মতবিনিময় করেন জেলা, সদর ও পৌর যুবলীগের নেতৃবৃন্দের সাথে।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য সাবেক সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সুরঞ্জন ঘোষ, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, জেলা যুবলীগ নেতা আফজাল হোসেন শিশির, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফ খান, সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও আইনজীবী সুরক্ষা আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো: মুহাইমিনুর রহমান পলল।

এরপর স্থানীয় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বারংবার নির্বাচিত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা আজগর আলীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও সমসাময়িক রাজনীতি ও গাজীপুর সিটি নির্বাচনের বিষয়ে মতবিনিময় করেন গাজীপুরের কৃতিসন্তান কেন্দ্রীয় যুবলীগ নেতা অ্যাডভোকেট আসলাম খান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর