শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

বহিষ্কার হলো দৌলতপুরের যুবদল নেতা কর্নেল

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ১০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭:২৮ অপরাহ্ন

বহিষ্কার করা হয়েছে কুষ্টিয়ার দৌলতপুরের যুবদল নেতা জাফর ইকবাল কর্নেলকে।

১৩ সেপ্টেম্বর শুক্রবার জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে দৌলতপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল কর্নেলকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতা কর্নেলের কোনো অপকর্মের দায় দল নিবেনা বলেও সাফ জানিয়ে দেয়া হয়েছে। এছাড়াও, যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তার সাথে সাংগঠনিক সম্পর্ক না রাখতে বলা হয়েছে।

এর আগে উপজেলা যুবদল নেতা কর্নেল, তার বাবা বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আকবর হোসেন ও কর্নেলের নিকটাত্মীয় ছাত্রদল নেতা রতনের বিরুদ্ধে চাঁদাবাজি ও সন্ত্রাসী হামলার অভিযোগ ওঠে। বহিষ্কার হয় রতনও।

সম্প্রতি চাঁদাবাজি প্রতিহত করতে গিয়ে সংঘর্ষে  জড়িয়ে পড়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার হয়েছে দৌলতপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামীম ও ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেল।

দৌলতপুর উপজেলা যুবদলের আহ্বায়ক বেনজির আহমেদ গণমাধ্যমকে বলেন, সাবরেজিস্ট্রার কার্যালয় ঘিরে যে অস্থিরতা তৈরি হয়েছে তার প্রেক্ষিতেই কর্নেলের বহিষ্কারাদেশ।

এসব ঘটনায় একটি সংঘর্ষ ও দুটি মামলা সহ এপর্যন্ত মোট চারজন বহিষ্কার হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর