শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

হাতু‌ড়ির আঘা‌তে মাথা ফাট‌লো কুমারখালী ছাত্রলীগ সভাপ‌তির!

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ৪৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ৫:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মনোব্বর হোসেনকে হাতুড়িপিটা করে হাসপাতালে পাঠাল কিশোর গ্যাং নেতা তমাল।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে ইউনিয়নের ছাতিয়ান গ্রামের আফসার মাস্টারের পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত মনোব্বর হোসেন ওই এলাকার ওমর আলীর ছেলে এবং তমাল একই ইউনিয়নের এতমামপুর গ্রামের আওয়ামীলীগ সমর্থিত মতলেবের ছেলে ও চৌরঙ্গী মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেনির ছাত্র।

আহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয় কিশোর গ্যাং নেতা তমাল তার কিছু বন্ধু নিয়ে ছাতিয়ান এলাকায় ঘুরাঘুরি করে মেয়েদের ইভটিজিং ও পাশের ফাকামাঠে নেশা করত। মঙ্গলবার বিকেলে ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনোব্বর তমালদের নিষেধ করলে তর্কবিতর্ক হয়। পরে রাত ৯ টার দিকে ছাতিয়ান ব্রীজ থেকে বাড়ি বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ওই এলাকার অবসর প্রাপ্ত স্কুল মাস্টার আফসারের পুকুরপাড় এলাকায় পৌছালে পূর্বে থেকে উৎপেতে থাকা তমাল ও তার গ্যাং হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটানো শুরু করে। এ সময় মনোব্বর শোড় চিৎকার করলে স্থানীয় ছুটে আসলে তমালরা পালিয়ে যায়। পরে আহতের স্বজনরা কুমারখালী হাসপাতালে নিয়ে গেলে ১০ টা সেলাই দেওয়া হয়।

এ বিষয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, মাথার সামনে ও বাম সাইডের দিকে হাতুড়ীর আঘাত রয়েছে।তার মাথায় ১০ টা সেলাই দেওয়া হয়েছে।

কিশোর গ্যাং নেতা তমালের বাবা মুঠোফোনে বলেন, শুনলাম তমাল মারামারি করেছে। বিষয়টি দুঃখজনক। শাস্তি হওয়া দরকার।

এ তথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর