শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

সরকারকে ধাক্কা দিতে গিয়ে বিএনপি পড়ে গেছে : হানিফ

নিজস্ব প্রতিবেদক / ৫৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ৯:২৫ পূর্বাহ্ন

আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া ৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ বলেছেন,গত ১০ বছর ধরে বিএনপি একই কথা বলে যাচ্ছে এই সরকারের জনভিত্তি নেই। ধাক্কা দিলেই এই সরকার পড়ে যাবে। এই ধাক্কা দিতে গিয়ে বিএনপি নিজেরাই পড়ে গেছে। কারন একজন কারাগারে থাকা দূর্নীতিবাজ আর বিদেশে পলাতক খুনির মুক্তির জন্য জনগন আন্দোলন করবে না। যারা এই দন্ডপ্রাপ্ত দূর্নীতিবাজের মুক্তির নামে রাজপথে অরাজকতা সহিংসতা করবে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

শুক্রবার (১৩ জানুয়ারি) কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্তরে প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিকদের আর্থিক সহায়তা ও অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি মিথ্যাচার করে খড়কুটো ধরে টিকে থাকতে চাচ্ছে। বিএনপিকে মিডিয়া টিকিয়ে রেখেছে। জনধিকৃত বিএনপিকে টিকিয়ে রাখতে মিডিয়ার ভূমিকা আছে। প্রতিটা সময়ই বিএনপি নিয়ে কথা বলে তারা। জনধিকৃত বিএনপিকে নিয়ে কথা বলার প্রয়োজন নেই।

প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিকদের আর্থিক সহায়তা ও অনুদানের চেক সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে মৃত সাংবাদিকের পরিবার ও অসুস্থ্য মোট ৫৪ জন গণমাধ্যম কর্মীকে এই অনুদানের চেক তুলে দেন তিনি। এসময় কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোওয়ার জাহান বাদশা, কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খায়রুল আলম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর