শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

মানববন্ধনের ডাক দিয়ে আয়োজকরা উধাও

মেজবা উদ্দিন পলাশ, কুষ্টিয়া / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ন

বিআরবি গ্রুপের চেয়ারম্যানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে সরব আলোচনা।মজিবর রহমানের সাথে অসম্মানজনক আচরণ করার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ডাকে কুষ্টিয়ার স্বপ্ন ফাউন্ডেশন। বুধবার (১৯ এপ্রিল) সকালে শহরের থানা ট্রাফিক মোড়ে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয় এই সংগঠনটি। বুধবার বিকেল গড়ালেও সংগঠনটির ডাকা মানববন্ধন কর্মসূচী হয়নি। পাওয়া যায়নি আয়োজকদের।এ নিয়ে ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনা।সেখানেও অনেকেই করছেন ভিন্ন ভিন্ন মন্তব্য।এদিকে আয়োজকদের না পাওয়া গেলেও মানববন্ধনের একটি ব্যানারের ছবি এই নিউজের প্রতিবেদকের হাতে এসেছে।

এ ব্যাপারে স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি আশরাফুল ইসলাম শিপনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,মানববন্ধন করার কথা ছিল। এটি ক্যানসেল করা হয়েছে। ঈদের আগে সড়কে যানজট হতে পারে তাই মানববন্ধন করা হয়নি। ঈদের পর সবার সঙ্গে কথা বলে মানববন্ধন করা হবে।

এ বিষয়ে শামীম রুমি নামে এক ব্যক্তি জানান,হাটশহরিপুর ইউনিয়নের কৃতিসন্তান বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান। তাকে অসম্মান করা হয়েছে। এটি কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তাই আমরা আজ সকালে থানা ট্রাফিক মোড়ে মানববন্ধন করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রচন্ড রোদ আর ঈদের সামনে সড়কে যানজট সৃষ্টি হতে পারে তাই মানববন্ধন করা হয়নি।

সচেতন নাগরিক কমিটির কুষ্টিয়ার সভাপতি রফিকুল আলম টুকু বলেন,বিষয়টি আমিও ফেসবুকে দেখেছি। তবে যেখানে একজন ব্যক্তি বলছেন আমার সাথে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি সেখানে তার বিষয়ে এগুলো বাড়াবাড়ি ছাড়া আর কিছুই না।

প্রসঙ্গত,রোববার (১৬ এপ্রিল) বিকেলে কুষ্টিয়া সার্কিট হাউজে ব্যবসায়ী নেতাদের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মার বৈঠকে বসেন। এসময় বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সোফা থেকে উঠিয়ে সেই স্থানে সৈয়দা হাবিবা নামে এক নারী বসেন। এঘটনায় ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে নিন্দা ও সমালোচনার ঝড় উঠে। তবে এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোলপাড় সৃষ্টি হলেও বিআরবি গ্রুপের চেয়রাম্যান মজিবর রহমান সাংবাদিকদের জানিয়েছেন এ বিষয়ে তাঁর কোনো অভিযোগ নেই।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর