রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

বাঙলা কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী দৌলতপুরের নাহিদ

নিজস্ব প্রতিবেদক / ৮৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ৯:২৬ অপরাহ্ন

ঢাকার সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী হয়েছেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সন্তান নাহিদ হাসান।

সোমবার (০২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত বাঙলা কলেজ ছাত্রলীগের কর্মী সম্মেলনে ব্যপক নেতাকর্মী নিয়ে উপস্থিত হয়ে তিনি নিজের অবস্থান জানান দিয়েছেন।

জনপ্রিয় এই ছাত্রনেতা দায়িত্ব পালন করেছেন সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের উপ- মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ও দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের এইচএসসি ব্যাচের সভাপতি হিসাবে। এছাড়াও ২০০৮, ২০১৫, ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১(দৌলতপুর) আসন, দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচন ও ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ব্যপক ভূমিকা পালন করেন। কর্মীবান্ধব এই ছাত্রনেতা দীর্ঘদিন যাবত সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের নেতা হিসেবে শিক্ষার্থীদের গণমুখী অধিকার আদায়ে সচেষ্ট ভূমিকা পালন করছেন।

নাহিদ বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে নেতা কর্মীদের নিয়ে অংশগ্রহণ করেছি। বিএনপি-জামায়াতকে মোকাবিলা করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের নিদের্শে রাজপথে লড়াই করেছি। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসাবে সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সভাপতি বা সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। আমি পদে আসতে পারলে জননী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে সব সময় কাজ করে যাবো।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর