শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে কুমারখালীতে ২ দিন ব্যাপী নানা আয়োজন

এনামুল হক ইমন,কুমারখালী(কুষ্টিয়া) / ১০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:১০ পূর্বাহ্ন

 

কুষ্টিয়ার কুমারখালীতে ২ দিন ব্যাপী নানা আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। গতকাল বিকেলে কুমারখালী ও কয়া ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এবং আজ সকালে কুমারখালী সরকারি ডিগ্রি কলেজে প্রধানমন্ত্রীর কর্মময় জীবন ও উন্নয়ন শীর্ষক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক,কর্মচারীবৃন্দ।

আলোচনা অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। এবং বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র মো. সামছুজ্জামান অরুন। এবং গতকাল বিকেলে পৌর শিশুপার্কে সংসদ সদস্য দলীয় নেতাকর্মীদের নিয়ে কেটে ও আলোচনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. সামছুজ্জামান অরুন, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন খান তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক আতিয়ার রহমান টুকু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ভুট্টো, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন,চ । এবং কয়া ইউনিয়নের গট্টিয়া গ্রামে রাসেল হোসেন আরজুর নিজ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানে বেলাল হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সদস্য মিজানুর রহমান,কয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মিনারুল ইসলাম,কয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক শামিম রেজা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর