বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

পুনরায় একই স্থানে আরএমও হওয়ায় বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা 

নিজস্ব প্রতিবেদক / ১০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ১২ এপ্রিল, ২০২৩, ২:৩২ পূর্বাহ্ন

কালপুরুষ প্রজেক্ট সিন্ডিকেটের অন্তর্ভুক্ত কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ ও গড়াই ক্রীড়া সংসদ এবং জনপ্রিয় অনলাইন পত্রিকা নতুন টাইমসের পক্ষ থেকে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (RMO) হিসেবে নিয়োগ পাওয়ায় জনপ্রিয় মানবিক চিকিৎসক, করোনাযোদ্ধা ডা. তাপস কুমার সরকারকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভিনন্দন ও শুভকামনা জানায় সংগঠনদ্বয়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে ইতিপূর্বে পূর্ণ মেয়াদে দক্ষতার সাথে এবং করোনাকালীন সময়ে সর্বোচ্চ সেবা দিয়ে জেলাসহ আশপাশ বৃহত্তর কুষ্টিয়া অঞ্চলের রোগিদের সেবায় প্রাণপণ পরিশ্রম করেছেন ডা. তাপস কুমার সরকারের নেতৃত্বে কুষ্টিয়া সরকারি হাসপাতালের মেডিক্যাল টিম। বারংবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যুভয় উপেক্ষা করে গণচিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন তিনি। তার এই অবদানের কথা কুষ্টিয়ার মেডিক্যাল ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে বলে মনে করেন সম্মিলিত সামাজিক জোটের প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা এবং নতুন টাইমসের আইন সম্পাদক অ্যাডভোকেট মো. মুহাইমিনুর রহমান পলল।

দৈনিক যায়যায়দিনের কুষ্টিয়া সদর প্রতিনিধি, গ্লোবাল টিভির কুষ্টিয়া প্রতিনিধি এবং নতুন টাইমসের সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার সনি আজিম বলেন, ” জেলাবাসীর সৌভাগ্য, পুনরায় ডা. তাপস দাদাকে জেলার স্বাস্থ্যসেবার গুরুত্বপূর্ণ এ দায়িত্বে পুনরায় পাওয়া, আমরা তার পারফরম্যান্স করোনাকালীন দেখেছি, তিনি নতুনভাবে আরো ভালো সেবা দিবেন আশা করি ”

ডা. তাপস কুমার সরকারকে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার পদে পুনরায় নিয়োগ দেওয়ায় দক্ষিণ পশ্চিমাঞ্চলের রাজনৈতিক প্রাণপুরুষ, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নবনিযুক্ত আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও কুষ্টিয়া কন্ঠের সম্পাদক এবং প্রকাশক নাব্বির আল নাফিজ, গড়াই ক্রীড়া সংসদের প্রস্তাবিত কমিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক নকিব হাসান মান্তু, সাংগঠনিক সম্পাদক ও থানাপাড়া ঈদগাহ কমিটির সদস্য ফয়সাল ইকবাল মৌসুম, দপ্তর সম্পাদক নাদিমুজ্জামান তনু, কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান মিনহাজ উদ্দিন শিমুল, কোষাধ্যক্ষ কোরবান শেখ হিল্লোল, নির্বাহী সদস্য ও স্যানিটারি মেকানিক মিলন হোসেন, সাধারণ পর্ষদ সদস্য তুহিন খান, বিশিষ্ট সাংবাদিক প্রত্যয় দাস, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফাহিম করিম সহ সংগঠনের সদস্যগণ।

এ সময় নব্য দায়িত্ব প্রাপ্ত ডা. তাপস কুমার বলেন করোনাকালীন আমরা হাসপাতালের অভ্যন্তরে এবং বিশিষ্ট সমাজসেবক অ্যাড. পলল, বিশিষ্ট গণমাধ্যম কর্মী ইঞ্জিনিয়ার সনি আজিম, বিশিষ্ট সাংবাদিক নাব্বির আল নাফিজ ততকালীন জেলা প্রশাসকের নেতৃত্বে জেলা প্রশাসনের ইমারজেন্সি করোনা রেসপন্স টিমে শতাধিক স্বেচ্ছাসেবক হিসেবে হাসপাতালের বাইরে ঘরে ঘরে সেবা পৌছে দেন। আমাদের যদি সাধারণ জনগণ অতীতের মতো সহযোগিতা করে পূর্বের তুলনায় আরো ভালো সেবা পাবে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে আসা সাধারণ রোগীরা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর