শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

দৌলতপুরে ফ্লাট সলিং রাস্তা নির্মানে দুর্ভোগ দুর হলো কয়েক হাজার মানুষের

নিজস্ব প্রতিবেদক / ১০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৫ অপরাহ্ন

 

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের এল.জি.এস.পি’র অর্থায়নে তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা বরাদ্দে ক্রর্ফোড নগর গ্রামের জিয়ারুলের বাড়ি হতে শান্তিনগর জামে মসজিদ প্রর্যন্ত একটি ফ্লাট সলিং রাস্তার কাজ সম্পন্ন হয়েছে।

এ ফ্লাট সলিং রাস্তা নির্মানের মধ্যে দিয়ে ঐ এলাকায় বসবাসরত প্রায় কয়েক হাজার মানুষের দুর্ভোগ দুর হলো। কারন ইতিপূর্বে ওই এলাকায় বর্ষাকালে সামান্য বৃষ্টি হলেই পানি কাদার কারনে আর কেউ রাস্তায় বের হতে পারতো না, ব্যাহত হত স্বাভাবিক জীবনযাপন।

মানুষের দুঃখ-দুর্দশা কথা চিন্তা করি ঐ এলাকার জন্য এল.জি.এস.পি’র অর্থায়নে নির্মান করা হয় ফ্লাট সলিং রাস্তা

এ বিষয়ে এলাকাবাসী জানান, এল.জি এস.পি’র অর্থায়নে ফ্লাট সলিং রাস্তার কাজের মাধ্যেমে আমাদের দীর্ঘদিনের কষ্ট দূর হলো। এবং এবং এমন কাজের জন্য এলাকাবাসীরাও অভিনন্দন জানিয়েছেন ঐ ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল কে

 

এলাকাবাসী আরো জানান সরকারি রাস্তার কাজ এক নাম্বার ইট ও এক নাম্বার বালি দিয়ে হয়েছে সরকারের বরাদ্দকৃত টাকা সঠিক ব্যবহার করেছেন চেয়ারম্যান।

এ বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, সরকারি বরাদ্দকৃত টাকা সঠিকভাবে ঐ রাস্তার কাজে খরচ করা হয়েছে। কারণ জনগণের দুঃখ দুর্দশা লাঘবে যে উন্নয়ন হয় সেটাই একমাত্র প্রকৃত উন্নয়ন বলে আমি বিশ্বাস করি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর