বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যাণ সমিতি পেলো আগামী নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদক / ৯১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ৬:৩৯ অপরাহ্ন

ঢাকাস্থ এক টুকরো খোকসা ‘খোকসা উপজেলা কল্যাণ সমিতি’র আগামী মেয়াদের সভাপতি ও মহাসচিব হিসেবে নেতৃত্ব দিবেন আহসানুল হক নবাব ও মহাসচিব রবিউল আলম বাবুল। প্রস্তুতি কমিটির সুপারিশের প্রেক্ষিতে গঠনতন্ত্র অনুযায়ী তারা নির্বাচিত হয়েছেন বলে জানান প্রস্তুতি কমিটির আহবায়ক অভিনেতা সিরাজুল ইসলাম।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর পল্টনে কুষ্টিয়া ভবনে নির্বাহী কমিটির এক সভায় কমিটির আংশিক ঘোষণা করেন তিনি। এ সময় সমিতির বার্ষিক মিলনমেলা নিয়েও আলোচনা করা হয়।

জানা গেছে, সমিতির উপদেষ্টা সিরাজুল ইসলামকে আহবায়ক ও অরণ্য রেজাকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। যারা সবার সম্মতিক্রমে সভাপতি, মহাসচিবসহ অন্যান্য পদে নতুন নেতৃত্বের নাম প্রস্তাব করেন।

প্রস্তুতি কমিটির সদস্য সচিব অরণ্য রেজা বলেন, কমিটির সকলের সম্মতিক্রমে সভাপতি ও মহাসচিবের নাম ঘোষণা করা হলো। আর পুর্ণাঙ্গ কমিটির নাম বার্ষিক সাধারণ সভায় ঘোষণা করা হবে।

সমিতির মহাসচিব রবিউল আলম বাবুল বলেন, নির্বাহী কমিটির সভায় কেরাণীগঞ্জে বার্ষিক বনভোজন করার নীতিগত সিদ্ধান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২ এপ্রিল এ বনভোজন হবে। এতে ঢাকায় থাকা খোকসাবাসীকে আগাম আমন্ত্রণ জানান তিনি।

প্রসঙ্গত বনভোজন উপলক্ষে রবিউল আলম বাবুলকে আহবায়ক ও বদরুল আলম পান্নাকে সদস্য সচিব করে বনভোজন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়। এ সময় উপকমিটিও গঠন করা হয়।

অনুষ্ঠানে সমিতির সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের জিএম সিরাজুল ইসলাম, কবি ফরিদা মনি শহীদুল্লাহ, আহসানুল হক নবাব, আনোয়ার হোসেনসহ সমিতির নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর