রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

জামাত-বিএনপির রাজনীতি দেশবিরোধী চামচামির!

নিজস্ব প্রতিবেদক / ১০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ১০:১০ অপরাহ্ন

জামাত-বিএনপি গুজবের রাজনীতি করে। দেশবিরোধী চক্রকে লেলিয়ে দেয় বিদেশী প্রভুদের চামচামি করে রাষ্ট্রক্ষমতা দখল করতে। তাদের আর কোন ষড়যন্ত্র ডিজিটাল বাংলাদেশে আর সফল হবে না। কারন তারা উন্নয়নে নয় দুর্নীতিতে বিশ্বাসী ৫ বারের চ্যাম্পিয়ন।

কুষ্টিয়া সদর ও শহর আ.লীগের উদ্যোগে গতকাল সোমবার (২৮ আগষ্ট) সদর উপজেলার আইলচারা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন নেতারা।

নেতারা আরও বলেন, জামাত-বিএনপি অগ্নিসন্ত্রাস, হত্যার রাজনীতি করে মানবাধিকারের কথা বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে তখন একটি কুচক্রী মহল দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে বিদেশে গুজব রটাচ্ছে। তারা রক্ত চাই। আরেকটি ১৫ অথবা ২১ শে আগষ্টের মাধ্যমে শেখ হাসিনাকে দেশের জনগণ থেকে চিরতরে বিচ্ছিন্ন করতে আ.লীগ থাকতে সে স্বপ্ন বাস্তবায়ন হবেনা। অতীতের চেয়ে নেত্রী দলকে সুসংগঠিত করেছেন শক্ত ভাবে। আমাদের রাজপথে ও অনলাইনে সকল অপশক্তির কড়া জবাব দিতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাহবুবউল আলম হানিফ এমপির হাতকে শক্তিশালী করতে হবে।আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে দলমত নির্বিশেষে সকলকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে আইলচারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোতালেব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ স ম আক্তারুজ্জামান মাসুম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কুষ্টিয়া শহর আ.লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা।

এছাড়াও বক্তব্য দেন সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, আইলচারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী সিদ্দিকুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ আবু জাফর অরুন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার, শহর ছাত্রলীগের সাবেক আহবায়ক হাসিব কোরাইশি, যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান সর্দ্দার পাভেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল প্রমুখ।

পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদ ও ২১ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা মধ্যে দিয়ে আলোচনা সভা শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর