মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

জমকালো আ‌য়োজ‌নে কু‌ষ্টিয়ায় মোহনা‌ টি‌ভির বর্ষপূ‌র্তি উদযাপন!

মোঃ মোমিন ইসলাম, কুষ্টিয়া / ৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২, ৭:৩৮ পূর্বাহ্ন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন মোহনা টিভি ১যুগ পেড়িয়ে ১৩ বছরে পা দেওয়ায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর ) সকাল ১০ টার দিকে র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুড়ে শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে কেক কাটার মধ্যেদিয়ে মোহনা টেলিভিশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষীকী উদযাপন করা হয়।

মোহনা টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি মিলন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ বার্তা প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রবীণ সাংবাদিক আবদুর রশীদ চৌধুরী।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের মনে জায়গা করে নিয়েছে মোহনা টেলিভিশন । দ্রুততময়ের মধ্যে সংবাদ সরবরাহ করতে গিয়ে অনেক মিডিয়া প্রতিযোগিতায় লিপ্ত হয়। এতে করে অনেক সময় ভুল হওয়ার আশঙ্কা থেকে যায়। সেক্ষেত্রে মোহনা টেলিভিশন ব্যতিক্রম। তারা গণমানুষের কথা বলে। পাঠকের মনজয় করার জন্য বস্তনিষ্ঠ সংবাদ প্রচার করে।সেই সঙ্গে আগামী দিনে দেশের উন্নয়নে অনিয়ম, দুর্নীতি, সম্ভবনা ও উন্নয়ন নিয়ে আরও বেশি বেশি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি আনিছুজ্জামান ডাবলু,বাংলাটিভির জেলা প্রতিনিধি লিটনউজ্জামান, এনটিভির জেলা প্রতিনিধি শ্যামলী খন্দকার, এসএটিভির জেলাপ্রতিনিধি নুর আলম দুলাল, ডিবিসির টিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ রানা, আরটিভির জেলা প্রতিনিধি শেখ হাসান বেলাল, দেশটিভির জেলা নাহিদ হাসান তিতাস, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি মিলন উল্লাহ, এখন টিভির জেলা প্রতিনিধি সোহেল পারভেজ, দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি এম জুবায়েদ রিপন,

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাম্মুদ হাসান, দেশতথ্য পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক, ভয়েজ অব কুষ্টিয়ার সম্পাদক মুন্সী শাহীন আহম্মেদ জুয়েল, সাংবাদিক রেজা আহামেদ জয়, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলন নাঈমুল ইসলাম, কুষ্টিয়া টেলিভিশন ক্যামেরাপার্সন এসোসিয়েশনের সভাপতি আশিকুজ্জামান সারফু, সহ-সভাপতি খাইরুল ইসলাম সম্রাট, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সহ জেলার প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর