শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

খোকসা থানায় ৭ই মার্চের আলোচনা সভা

ওবাইদুর রহমান আকাশ / ৪৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: রবিবার, ৭ মার্চ, ২০২১, ৩:৪৯ অপরাহ্ন

মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নশীল দেশ গড়ি। ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ এটি একটি কাল্পনিক কোন গল্প নয় বাঙালি জাতির দিকদর্শন। আজকের এই অক্টোবর অডিয়েন্স ই আমাদেরকে বিশ্বের কাতারে আসীন হওয়ার করে দিবে। বিভেদ নয় ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্না শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

রবিবার (৭ই মার্চ) বিকাল সাড়ে তিনটায় খোকসা থানা  চত্বরে আয়োজিত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এসডিজি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন উপলক্ষে বাংলাদেশ পুলিশ খোকসা থানা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জর্জ একথা বলেন।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আতিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দীন, খোকসা সরকারি কলেজের অধ্যক্ষ আনিসুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী প্রমুখ।

বক্তারা ৭ ই মার্চের ভাষণ বাঙালির স্বাধিকার, স্বাধীনতা ও ঐতিহ্যের কথা স্মরণ করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সর্বস্তরের সকলের প্রতি আহবান করেন। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে বাঙালি জাতির কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো বাংলাদেশ পুলিশের ভূয়শী প্রশংসা করা হয়।

খোকসা থানা কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধি সকল শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক প্রধানগণ এবং ব্যবসায়ী প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর