শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

খোকসায় ভেজাল গুড় কারখানায় অভিযান আটক ১

মমিন হোসেন ডালিম / ৩৪৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৯:০১ পূর্বাহ্ন

মাত্র কয়েক দিনের ব্যবধানে আবারও ভেজাল গুড় কারখানায় অভিযান চালানো হয়েছে।
কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় ১৮ এপ্রিল রাত ১০.৫০ ঘটিকায় খোকসা পৌরসভার ৪নং ওয়ার্ডের কালবাড়ীপাড়ায় ভেজাল গুড় কারখানায় এ অভিযান চালানো হয়।

রবিবার ( ১৮ এপ্রিল২০২১ ) দিবাগত রাতে ভেজাল গুড় তৈরি কারখানায় মোঃ ইছাহক আলী ( এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট ভূমি) অভিযান চালিয়ে ভোক্তা ও সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ধারা মোতাবেক, কারখানার শ্রমিক মোঃ আবু তালেফ (৫০) পিতা মৃত ফজর আলী সাংঃ মালিগ্রাম খোকসা কে ১৫(পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ সময় কারখানা হতে ১ বস্তা চিনি ১ টিন অর্থাত ৩০ কেজি ভেজাল গুড়, ১ কেজি রং ৫ কেজি ফিটকিরি জব্দ করেন এবং জব্দকৃত আলামত সাধারন জনগনের সামনে ধ্বংস করেন। এবং কারখানার ভিতর ভেজাল গুড় সহ গুড় বানানো সরমজাম ভেঙ্গে ধ্বংস করেন। এবং ফায়ার সার্ভিস এসে ৪ টি গুড় জালানো চোলা পানি দিয়ে নিভিয়ে দেন ও ৫০/৬০ বস্তা চিনি পানি দিয়ে ধ্বংস করেন। বতর্মানে কারখানাটি বন্ধ আছে। কারখানার মালিক পলাতক আছে।

উক্ত বিষয়ে ভ্রাম্যমান মামলা নংঃ ৬২/২০২১।খোকসা থানাতে মামলার জন্য জনাব মোঃ ইছাহক আলী ( এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট ভূমি) নির্দেশ প্রদান করে। উক্ত প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রদান করে তবে সিল গাল করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর