মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

খোকসায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবীতে মানবন্ধন

মমিন হোসেন ডালিম / ৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসার জয়ন্তী হাজরা ইউপি চেয়ারম্যান শকীব খান টিপুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল ১১টায় জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আরিফুল ইসলাম নয়ন জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকীব খান টিপুর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহার চাই।

জয়ন্তীহাজারা ইউনিয়নের চেয়ারম্যান শকীব খাঁন টিপু বলেন, গত সোমবার মাদক ব্যবসাকে কেন্দ্র করে শিমুলিয়া ইউনিয়নে ঘটনা ঘটেছে ঐ মামলায় আমাকে জড়িয়ে আমার নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে যা সম্পূর্ন উদ্দেশ্যে প্রনোদিত, আমার ইউনিয়নের উন্নয়মূলক কাজকে বাধাগ্রস্থ করতে, আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়েছে। এ সময় তিনি বলেন, নয়নের মাদক কারবারে এলাকার যুব সমাজ ধ্বংসের দাঁড়প্রান্তে পৌছে যাচ্ছে। আমার ইউনিয়বাসী এই মিথ্যা মামলা মানতে পারছেনা বলেই তারা মানববন্ধন করছে। ওই মামলায় নিরপেক্ষ তদন্ত ছাড়াই আমার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমি কুষ্টিয়া পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১৮ই এপ্রিল, সোমবার বিকেলে খোকসা উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের শিমুলিয়া ইউনিয়নের জামতলা নামক স্থানে অজ্ঞাত নামা কিছু মানুষ রাম’দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম নয়ন (৪০) কে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, গত ২০ এপ্রিল নয়নের ভাই করিবুল ইসলাম বাদী হয়ে জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকীব খান টিপুরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মামলা নং-১১। মামলাটি তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর