শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

খোকসায় চার তলা ভবণ উদ্বোধন করলেন:জর্জ (এমপি)

মোঃ মোমিন ইসলাম, / ৪৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৪ অপরাহ্ন

 

কুমারখালীর খোকসাতে সরকারের উন্নয়ন অগ্রগতি,ও অর্জন র্শীষক আলোচনা সভার মধ্যে দিয়ে মোড়াগাছা মাধ্যমিক বিদ্যালয়ের চার তলা ভবনের শুভ উদ্বোধন করেন বুধবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ৭৮ কুষ্টিয়া-৪ কুমারখালী, খোকসা আসনের জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ (এমপি)

খোকসা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি বাবুল আক্তারের, সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন বাংলাদেশ আওয়ামীলীগ এটা কোনো দল নয় এটা একটি অনুভূতির নাম হাজার ও মানুষের রক্ত চোখের জ্বলে অনুভুতির নাম আওয়ামীলীগ। যত ঝড় চক্রান্ত এসেছে বাংলাদেশ আওয়ামীলীগ এর উপরে নেতাকর্মীর উপরে আওয়ামীলীগ এর সভানেত্রী শেখ হাসিনার উপর দিয়ে, ২১ বার হামলা করা হয়েছে তার উপর দিয়ে, বাংলাদেশ কে পিছিয়ে দিতে বাংলাদেশ কে তালেবান করতে।

১৯৭৫ সালে জাতির পিতার স্ব পরিবার কে হত্যার পরে জেনারেল জিয়া ক্ষমতায় আসার পরে শাহা আজিজ কুখ্যাত রাজাকার তাকে প্রধানমন্ত্রী করেছে, আরও অনেক রাজাকার কে মন্ত্রিত্ব দিয়েছেন। খালেদা জিয়া ক্ষমতায় আসার পর আর এক রাজাকার আব্দুর রহমান কে প্রেসিডেন্ট বানায়।

আরও বলেন দেশের মানুষের নৈতিক কর্তব্য সকল কে একত্রিত হয়ে তরুণ প্রজন্মের হাত ধরে তারুণ্যর আগামী বাংলাদেশ গড়া তোলা।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাসুম মুর্শেদ শান্ত, খোকসা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান সহ খোকসা- কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন এবং পরবর্তী সময়ের উন্নয়ন পরিকল্পনা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর