শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

খোকসায় ধর্ষণ কর‌তে গি‌য়ে বিধবার পিটা‌নি খে‌লো ইউ‌পি সদস‌্য!

নিজস্ব প্রতিবেদক / ১৭৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা ইউনিয়ন পরিষদ মেম্বর আজাদের বিরুদ্ধে এক বিধবাকে ধর্ষণের চেষ্টা অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী বিধবার পরিবার সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাতে উপজেলার খোকসা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বর আজাদ মোড়াগাছা গ্রামের এক বিধবার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিধবা আত্মরক্ষার্থে মেম্বরের উপর হামলা চালায়। এক পর্যায়ে আজাদ মেম্বর গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে যায়। মেম্বরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী বিধবা খোকসা থানায় লম্পট মেম্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বলে জানান। ধর্ষণ প্রচেষ্টার শিকার ওই বিধবা জানান, রবিবার দিনগত রাতে প্রকৃতির ডাকে তিনি ঘরের বাইরে যায়। এই সুযোগে মেম্বর তার ঘরে প্রবেশ করে। সে (বিধবা) দরজা দিতে গিয়ে মেম্বরকে দেখে ফেলে। এ সময় তার ( বিধবা ) হাতে থাকা দরজার হাক দিয়ে মেম্বরের উপর হামলা চালায়।

বিধবা বলেন, আজাদ মেম্বর সম্পর্কে তার মামা শ্বশুর। প্রায় দেড় বছর ধরে সে ওই বিধবাকে উত্যক্ত করে আসছে। এক বছর আগে এক রাতে সে বাইরে থেকে ঘরের দরজা খুলে ওই বিধবার ঘরে প্রবেশ করে। ধস্তাধস্তির এক পর্যায়ে গামছা দিয়ে বিধবার মুখ বেঁধে নিয়ে যাবার চেষ্টা করে। সেবার প্রতিবেশী এগিয়ে এসে তাকে রক্ষা করে। তার পর থেকে প্রতিরাতেই আজাদ মেম্বর অস্ত্র নিয়ে বিধবার বাড়ির পাশে মহড়া দিয়ে আসছে বলেও তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে আহত মেম্বরের পরিবারের সাথে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু তাদের পাওয়া যায়নি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর