মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

খোকসায় বিদেশী অস্ত্র ও গুলি সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক / ৯৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসায় বিদেশি অস্ত্র, গুলি ও মোটরসাইকেল সহ দু জনকে আটক করেছে খোকসা থানা পুলিশ।

খোকসা থানা পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে পৌরসভার (পল্লী বিদ্যুৎ অফিসের পূর্ব পাশের রাস্তা) পাতিলডাঙ্গি এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা  হলেন ঢাকার আশুলিয়ার সাধুপাড়া গ্রামের রহমানের ছেলে সোবাহান (৩২) ও খোকসার হিজলাবট গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে আসিফ (১৯)। এদের মধ্যে আটকৃকত আসিফের বিরুদ্ধে খোকসার পৌরমেয়রের বাড়িতে সন্ত্রাসী হামলার মামলা রয়েছে বলে জানা গেছে।

গতকাল থেকে কুস্টিয়া জেলায় বিশেষ অভিযানের অংশ হিসাবে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে পুলিশের টহল গাড়ী পাতিলডাঙ্গি এলাকায় পৌঁছালে একটি লাল রঙের এ্যাপাচি আরটি আর মোটরসাইকেলে বসা তিনজন ব্যক্তির মধ্যে পিছনের আরোহী পুলিশের গাড়ি দেখে দৌঁড় দিলে পুলিশের সন্দেহ হয়। এবং পুলিশের গাড়ী পেছনে তাড়া করে বাঁকি দুজনকে ধরতে সক্ষম হয়।

এ সময় তাদের দেহ তল্লাশি করতে গেলে পুলিশের সাথে তাদের ধস্তাধস্তি হয় এবং এক পর্যায়ে আটক সোবাহান ও আসিফের নিকট থেকে দুটি বিদেশি অস্ত্র, দুটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। পৌর মেয়রের বাড়িতে সন্ত্রাসী হামলার আসামি পাতিল ডাঙ্গি গ্রামের জাহিদের ছেলে জনি মোটরসাইকেলের পিছন থেকে পালিয়ে গেছে বলে জানান তারা।

এ বিষয়ে খোকসা থানার অফিসার ইসচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, দুটি বিদেশি অস্ত্র, ম্যাগজিন, গুলি ও মোটরসাইকেল সহ দুজনকে আটক করা হয়েছে। এবং একজন পালিয়ে গেছে তাদের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর