শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

খোকসায় বা‌কি না দেয়ায় ব্যবসায়ীকে হুম‌কি পুলিশের এসআইয়ের!

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ২২১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ৫:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় বাকি না দেয়ায় ব্যবসায়ীকে ভয়-ভীতিসহ নানাভা‌বে হয়রানির অভিযোগ উঠেছে খোকসা থানার এসআই প্রশান্ত দাশের বিরুদ্ধে। এ ব‌্যাপারে আতঙ্কগ্রস্ত ওই ব‌্যবসায়ী খোকসা থানার অফিসার ইনচা‌র্জের কা‌ছে মৌ‌খিকভা‌বে অবগত কর‌লে ওসি প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়ার কথা জা‌নি‌য়ে‌ছেন।

আলমগীর হো‌সেন ‌খোকসা বাজা‌রের একজন প্রতি‌ষ্ঠিত ব‌্যবসায়ী। আলম গেঞ্জি ঘরের স্বত্বাধিকারী। তি‌নি বলেন, খোকসা থানার এসআই প্রশান্ত দাশ আমার গেঞ্জি ঘরে দুই পুলিশ সদস্যকে জামা-কাপড় নেয়ার জন্য পাঠায়। তখন আমি পুলিশ সদস্যদের বলি ভাই আমি এই মাত্র মালামাল কিনে নিয়ে আসলাম। এখন তো বাকিতে দিতে পারবো না। আর তা ছাড়া করোনাতে আমাদের অবস্থা খুব একটা ভালো না। আপনি প্রয়োজনে পরে এসে নিয়ে যাবেন।

তিনি আরো বলেন, তখন সেই পুলিশ সদস্যরা বাকি না দেয়ার কথা এসআই প্রশান্ত দাশকে বললে তি‌নি আমাকে দিনের পর নানা রকম ভাবে ভয়ভীতি দেখা‌নো শুরু করে। তি‌নি এখানেই ক্ষ্যান্ত হয়নি। আমাকে অকথ্য ভাষায় বকাঝকাসহ ভয় দেখাতে থাকে। পরে ফেনসিডিল দিয়ে মামলা দেওয়াসহ মাদকসেবী বানানোরও ভয় দেখায় এসআই প্রশান্ত।

আলম বলেন, সে আমাকে বলে আলম, সুযোগ পেলে তোমাকে ভ* (প্রকাশ অযোগ্য শব্দ) দেব। আমাকে বাকি না দেয়ার শিক্ষা তোমাকে দিব।

এ ব্যাপারে এসআই প্রশান্ত দাশ বলেন, এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। উপজেলা আওয়ামী লীগের এক নেতা আমার বিরুদ্ধে উঠে-পড়ে লেগেছে। এগুলোতে আমি কান দিই না।

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে এমন অভিযোগের বিষয়ে জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আশিকুর রহমান বলেন, আমিও অভিযোগ পেয়েছি। আমি পুলিশ সুপার মহোদয়কে জানিয়েছে। তিনিই প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর