শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

কু‌ষ্টিয়ার সম‌য়ের ২ সাংবা‌দি‌কের হস্ত‌ক্ষে‌পে খোকসার বৃদ্ধ পে‌লো ভাতার টাকা!

নিজস্ব প্রতিবেদক / ৭৯৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ২ নভেম্বর, ২০২০, ৬:৫৯ পূর্বাহ্ন

বড় ছেলের দেওয়া ৩ হাজার টাকা ইউ‌পি মেম্বারকে দিয়ে এক বছর অপেক্ষার পরও মে‌লে‌নি বয়স্ক ভাতার টাকা। অবশেষে কু‌ষ্টিয়ার সম‌য়ের দুই সাংবাদিকের জোর তৎপরতায় বৃদ্ধ আব্দুল কাদের ভাতার ১২ হাজার টাকা পে‌য়ে‌ছে।

রবিবার (১ ন‌ভেম্বর) দুপুরে ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাতপাখিয়া গ্রামে।

জানা গে‌ছে, ২০১৮ সালের ১ জুলাই সাতপাখিয়া গ্রামের গফুর মোল্লার ছেলে আব্দুল কাদর (৬৫) বয়স্ক ভাতার আবেদন করে ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুর রাজ্জাকের কাছে। সা‌থে উৎ‌কোচ বাবদ ৩ হাজার টাকাও দি‌য়ে‌ছিল অসহায় বৃদ্ধ আব্দুল কা‌দের। তারপর কার্ড হ‌লেও টাকা মে‌লে‌নি।

বৃদ্ধ আব্দুল কাদেরের আক্ষেপ করে বলেন, ৩ হাজার টাকাও দিয়েছি কিন্তু অনেক ঘোরাঘুরির পরও টাকা পায়‌নি। অবশেষে টাকা পাওয়ার আশা ছে‌ড়েই দি‌য়ে‌ছিলাম।

এ ব‌্যাপা‌রে কু‌ষ্টিয়ার খোকসার দুই সাংবাদিক কুষ্টিয়ার সময়ের স্টাফ রিপোর্টার ও দৈনিক অধিকারের খোকসা প্রতিনিধি ওবাইদুর রহমান আকাশ এবং কুষ্টিয়ার সময়ের স্টাফ রিপোর্টার মমিন হোসেন ডালিম ন‌ড়েচ‌ড়ে ব‌সেন। অব‌শে‌ষে রবিবার (১ নভেম্বর) দুপুরে খোকসা থানার অ‌ফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের সহায়তায় বৃদ্ধা আব্দুল কাদের এর বয়স্ক ভাতার ১২ হাজার টাকা বুঝে দেওয়া হয়।

২ সাংবাদিক শোমসপুর সোনালী ব্যাংকে বৃদ্ধার অ্যাকাউন্ট থেকে ১২ হাজার টাকা তুলে আব্দুল কাদেরকে বাড়িতে পৌঁছে দেয়। বয়স্ক ভাতার টাকা পেয়ে দুই চোখের পানিতে দোয়া করে এই দুই সাংবাদিকের জন্য।

এ দিকে ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, নিঃসন্দেহে একটি মহৎ কাজ এ‌টি। এ রকম মহত্বের পুরষ্কার অবশ্যই ধন্যবাদ পাওয়ার যোগ্য।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর