শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

কুষ্টিয়া দোকান মালিক সমিতি নির্বাচনে মাঠে নেমেছে কোষাধ্যক্ষ পদপ্রার্থী বাপ্পী

মো: মোমিন ইসলাম, কুষ্টিয়া / ১২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৫:২৩ অপরাহ্ন

আগামী ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে কুষ্টিয়া দোকান মালিক সমিতি (দোমাকস) আসন্ন ত্রি—বার্ষিক নির্বাচন ২০২২-২০২৫। ইতোমধ্যে জমে উঠেছে নির্বাচনী প্রচার—প্রচারণা। নির্বাচনে কোষাধ্যক্ষ পদপ্রার্থী পদে মোমবাতি প্রতীক নিয়ে লড়ছেন তরুণ ব্যবসায়ী জুবাইরী পারভেজ বাপ্পি। ইতোমধ্যে সাধারণ ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন তিনি। নির্বাচনে তাকে বিজয় করতে মাঠে নেমেছেন সর্বস্তরের ব্যবসায়ীরা।

(৩১ জানুয়ারি) সোমবার সন্ধায় কুষ্টিয়া শহরের এন এস রোড সংলগ্ন সমস্ত দোকানে ভোট চাইতে বের হন জুবাইরী পারভেজ বাপ্পি সহ তার সমর্থকরা। তার নির্বাচনী প্রচারণায় সমস্ত ব্যবসায়ীর কাছে মোমবাতি মার্কা প্রতীকে চান তিনি।ব্যবসায়ীদের উন্নয়ন, অধিকার ও স্বার্থ রক্ষার প্রতিশ্রম্নতিতে এবং কুষ্টিয়া দোকান মালিক সমিতি (দোমাকস) ফেডারেশনকে এগিয়ে নিতে ভোট চেয়েছেন তিনি।

ব্যবসায়ীরা নেতৃবৃন্দরা বলেন, জুবাইরী পারভেজ বাপ্পি ঐতিহ্যবাহী কুষ্টিয়া দোকান মালিক সমিতি নির্বাচনে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হলে আসবে আমূল পরিবর্তন। তিনি ব্যবসায়ীদের অধিকার ও স্বার্থ রক্ষায় আরও বৃহৎ পরিসরে নিজেকে বিলিয়ে দেওয়ার সুযোগ পাবেন।

কোষাধ্যক্ষ পদপ্রার্থী জুবাইরী পারভেজ বাপ্পি বলেন, ব্যবসায়ীদের সুখ—দুঃখে সবসময় পাশে ছিলাম। আগামীতের ব্যবসায়ীদের অধিকার ও স্বার্থ রক্ষায় নিরলসভাবে কাজ করে যাবো। অন্যায়ের কাছে কখনো আপোষ করবো না। সবাইকে সাথে নিয়ে কুষ্টিয়া দোকান মালিক সমিতি (দোমাকস) উন্নয়ন আরও তরান্বিত ও সমৃদ্ধ করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর