শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ অভিযান, ৩ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক / ৪৭৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ৭:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নগদ টাকা, অস্ত্র-গুলি, সোনার গহনা, প্রাইভেটকার সহ তিন ছিনতাইকারীকে আটক করেছে।
কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত সোমাবার সংবাদ সম্মেলনে জানান, আটককৃতরা কুষ্টিয়াসহ কয়েকটি জেলায় ডিবি পুলিশ, র‌্যাব ও অন্যান্য গোয়েন্দা সংস্থার পরিচয় দিয়ে অভিনব কৌশলে বিভিন্ন ব্যবসায়ী ও ভদ্র মহিলাদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতি করে আসছিলো এমন অভিযোগের ভিত্তিতে আন্তঃজেলা ছিনতাইকারী ডাকাত দলের সদস্যদের ধরতে একটি ফাঁদ পাতে কুষ্টিয়া জেলা পুলিশ।
এরই প্রেক্ষিতে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা থেকে আন্তঃজেলা ছিনতাইকারী ডাকাত দলের মূলহোতাসহ তিন জনকে আটক করা হয় এবং তাদের নিকট হতে ওয়াকিটকি সেট, হ্যান্ডকাপ, ডেগার, নগদ টাকা, সোনার গহনা, অস্ত্র-গুলি, মাদক, প্রাইভেটকারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ ।

 

আটককৃতরা হচ্ছে, ঢাকা সাভার থানার ৫নং ওয়ার্ড (ব্যাংক কলোনী) এলাকার বাসিন্দা মৃত জমির খানের ছেলে আরিফুুল ইসলাম (৪২), নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কাদিরপুর ইউনিয়েনের তোফাজেল হক এর ছেলে খোকন মিয়া  জামাল মিয়া (৫৫), মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকার মোল্লাকান্দি গ্রামের আব্দুর রব এর ছেলে হারুন বাবু মিয়া।
পুলিশ জানায়, আটককৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া ভেড়ামারা থানায় পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো. ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, কুষ্টিয়া সদর সার্কেল মো. আতিকুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি আমিনুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আটককৃতরা হচ্ছে, ঢাকার সাভার থানার মৃত জমির খান এর ছেলে আরিফুুল ইসলাম, বেগমগঞ্জ থানার তোফাজেল হক এর ছেলে খোকন মিয়া, মুন্সিগঞ্জ সদর থানার আব্দুর রব এর ছেলে হারুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর