শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় ভুয়া ডাক্তারের জেল!

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৬:৩১ অপরাহ্ন

কুষ্টিয়া অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল নামের একটি বেসরকারি হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাব। সেখান থেকে একজন ভূয়া ডাক্তারকে আটক করে দুই বছরের জেলা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে বাড়ি মালিককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

র‌্যাবের কুষ্টিয়া কমান্ডার মেজর মোস্তাফিজুর রহমান জানান, ভূয়া সার্টিফিকেট বানিয়ে ডাক্তার সেজে হাসপাতাল দিয়েছেন সিলেটের এমকেএইচ খান বিজয়। এ খবর নিশ্চিত হয়ে র‌্যাব ২৬ এপ্রিল দুপুর ১২টায় ওই হাসপাতালে অভিযান চালায়।

হাসপাতালটি কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের পাশে অবস্থিত। সেখানে গিয়ে এমকেএইচ খান বিজয়কে পাওয়া যায়। তিনি জাতীয় পরিচয়পত্র ও ডাক্তারি সার্টিফিকেটসহ যেসব কাগজপত্র দেখান তার সবই নকল।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান ভ্রাম্যমাণ আদালতে তার দুই বছরের কারাদন্ড় দেন। একই সঙ্গে এই অপরাধে সহযোগিতা করায় বাড়ি মালিক সাইদুর রহমানকে ১ লাখ টাকা জরিমানা করেন আদালত।

হাসপাতালটিতে অপারেশন থিয়েটার, কেবিন, বেড সবই আছে। তবে, অভিযানের সময় ভূয়া ডাক্তার ছাড়া অন্য কেউ ছিলো না।

এই ভূয়া ডাক্তার ৪ বছর ধরে কুষ্টিয়ায় মানুষের চিকি’সা করে আসছেন।সকল কাগজপত্র পর্যালোচনা করে হাসপাতাল এবং ভূয়া ডাক্তার সম্পর্কে আরো আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান র‌্যাব কমান্ডার।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর