বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় নৌকার সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক / ৪৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৫:৩৫ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নে গত ২৮ তারিখের ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সময়ে বেশ কিছু যায়গায় সহিংসতার অভিযোগ পাওয়া গেছে।

তার মধ্য একটি হলো, বৃহস্পতিবার বিকেলের দিকে রিফাইতপুর বাজারে নৌকা সামর্থ্যক সবজি বিক্রেতা মোঃ সলিম মন্ডল নামে এক সবজি বিক্রেতা বাজারে সবজি বিক্রয় করতে গেলে প্রকাশ্য জনসম্মুখে সলিম মন্ডল নামে ঐ সবজি বিক্রেতাকে দেশিয় হাসুয়া দিয়ে হত্যার উদ্দেশ্য কোপ মারে বাদল নামে এক লোক

ঘটনাস্থলে সবজি বিক্রতা নিজেকে রক্ষা করতে যেয়ে হাত দিয়ে হাসুয়ার কোপ ঠেকাতে গেলে সেই কোপ লাগে হাতে। হাতে কোপ লেগে সলিম গুরুতর জখম হলে বাজারের আসপাশের লোকজন এগিয়ে এসে সলিম কে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সলিম নৌকায় ভোট করেছে বলেই বাদল তার উপর আজ এই হামলা চালিয়েছে। নির্বাচনের পর থেকে ইউনিয়নের চুনিয়া মোড়ে অবস্থিত এক কর্মকারে দোকানে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ সহ ঝাউদিয়া কিনুর বাজারে কয়েকটি রাজনৈতিক অফিসের সামনে বোমা বিস্ফারণ করা হয়েছে ও কয়েকটি দোকান বন্ধ করে দেওয়ার মতো অভিযোগ পাওয়া গেছে।

সলিম মন্ডলের উপর হামলার বিষয়ে রিফাইতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম জামিরুল ইসলাম বাবু বলেন বাদল নামে এক কুক্ষাত চোর আমার কর্মী সলিম মন্ডলের উপর হামলা চালিয়ে তাকে মর্মান্তিক জখম করেছে।সলিম মন্ডলের দোষ ছিলো সে নৌকার পক্ষে ভোট করেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর