শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

শাহীন আলম লিটন / ৪৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০, ৭:৪৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় ৮ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় ইয়াসিন মোল্লা নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারায় আদালতে আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। অভিযুক্ত আসামি ইয়াসিন মোল্লা ঝিনাইদহ জেলার সদর উপজেলার খাজুরা এলাকার মৃত ইছাহক মোল্লার ছেলে। আদালত সূত্রে

জানা যায়, ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর কুষ্টিয়ার ভেড়ামারার মাফের আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় ইয়াসিন মোল্লা। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ২১ সেপ্টেম্বর ভেড়ামারা থানায় মামলা দায়ের করেন। ভেড়ামারা থানা পুলিশ তদন্ত শেষে ২০১৯ সালের ৩০ অক্টোবর ইয়াসিন মোল্লাকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশীট প্রদান করেন। তবে আসামী ইয়াসিন মোল্লা পলাতক রয়েছে। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবি কুষ্টিয়া জজ কোর্টের পিপি (নারী ও শিশু) এ্যাড. আব্দুল হালিম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর