শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ার সময় সম্পাদক আহসান নবাবের স্ত্রীবিয়োগ!

প্রতিবেদক / ১৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৪৬ অপরাহ্ন

মরণঘাতী ক্যান্সারের কাছে অবশেষে হার মানলেন খোকসার জনপ্রিয় মুখ কুষ্টিয়ার সময়ের সম্পাদক এবং খোকসা উপজেলা কল্যাণ সমিতি ঢাকার সাবেক সভাপতি আহসানুল হক নবাব এবং গণিতবিদ চমক হাসানের মা নওরাজিস আরা জাহান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১.৪০ টায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি দীর্ঘদিন ধরে মরণঘাতী ক্যান্সারে ভুগছিলেন তিনি। এর আগে আহসানুল হক নবাব তার সহধর্মীনির জন্য দোয়া প্রার্থনা করেন। বলেন, আমার প্রাণাধিক স্ত্রী গত ৮ দিন ধরে হাসপাতালে লাইফ সাপোর্ট নিয়ে ভর্তি আছেন। বুধবার (১১ আগস্ট) বেলা ১১ টার দিকে ডাক্তারদের সাথে আলোচনার প্রেক্ষিতে তার লাইফ সাপোর্ট প্রত্যাহার করে নেয়া হবে।

মরহুমের প্রথম জানাযার নামাজ বাদ মাগরিব ঢাকার মিরপুর-১১ নম্বরের বায়তুল নূর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাদ ফজর কুষ্টিয়ার খোকসার শোমসপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে কুষ্টিয়ার সময় পরিবার শোকাহত। মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তার আত্মার মাগফিরাত কামনা করছে কুষ্টিয়ার সময় পরিবার।

শোক প্রকাশ করেছে কুষ্টিয়া জেলা সমিতি, কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা, খোকসা উপজেলা কল্যাণ সমিতি ঢাকাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর