শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

কুমারখালীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আরজুর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

মোঃ মোমিন ইসলাম, / ৩৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ২:১১ অপরাহ্ন

 

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন আরজুর ষড়যন্ত্রমুলক ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শুক্রবার( ২২ অক্টোবর) বিকেল ৪ ঘটিকার সময় কয়া ইউনিয়নের গট্টিয়া এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় হাজারো এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।
এসময় তার মুক্তির দাবিতে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি রনজু আহমেদ,

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, কয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা শাহারিয়া কবির সাদ্দাম, কয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর জয়েন সেক্রেটারি আমিরুল ইসলাম, এনাফ প্রমুখ।

বক্তারা বলেন, রাসেল হোসেন আরজু এই কয়া ইউনিয়নের সাদা মনের মানুষ হিসেবে এলাকায় তার জনপ্রিয়তা তুঙ্গে। তার মধ্যে রাজনৈতিক শিষ্টাচার এবং ভদ্রতা সবসময়ই দেখতে পাই। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমাদের ইউনিয়নের যুবসমাজের অহংকার রাসেল হোসেন আরজুকে মিথ্যা মামলা দিয়ে তার সন্মান ক্ষুন্ন করেছে একটি কুচক্রি মহল।

আরও বলেন, সাংগঠনিক দক্ষতায় তিনি যেমনি সংগঠনের কাছে প্রিয় ঠিক তেমনি কর্মীদের বিপদে-আপদে এবং এলাকার মানুষের পাশে সবসময় দাঁড়িয়ে প্রিয় পাত্র এবং আশা ভরসার শেষ আশ্রয়স্থল হিসেবে পরিচিতি লাভ করেছে। তাকে আমরা কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।আমাদের দাবী রাসেল হোসেন আরজুকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। পরে শতশত মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর