শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

কুমারখালীতে শহীদ গোলাম কিবরিয়ার নামে স্কুলের একাডেমি ভবন উদ্বোধন করলেন জর্জ

মোশারফ হোসেন কুমারখালী / ৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নে গোপালপুর গ্রামে জিডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের নব নির্মিত শহীদ গোলাম কিবরিয়া চারতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়। কুষ্টিয়া শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের অধীনে প্রায় ২ কোটি ৭৩ লাখ টাকা খরচে ভবনটি নির্মাণ করা হয়।

নব নির্মিত ভবনের উদ্বোধন করেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।
২০ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ ঘটিকার সময় স্কুল মাঠে নতুন ভবন উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জিডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের সভাপতি এ্যাডঃ জয়দেব বিশ্বাস এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, মোঃ সামসুজ্জামান অরুণ মেয়র কুমারখালী পৌরসভা, কামরুজ্জামান তালুকদার কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, আব্দুল রশীদ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, আতিয়ার রহমান টুকু উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আক্তারুজ্জামান নিপুণ সাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ কুমারখালী, সালাউদ্দিন খান তারেক সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, হারুন অর রশিদ হারুন সভাপতি উপজেলা যুবলীগ।

সঞ্চালনায় ছিলেন মুহ: ছরোয়ার হোসেন অধ্যক্ষ ডিজি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুল।

এই সময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তার বক্তব্যে বলেন, আগামী প্রজন্ম কে সুশিক্ষিত করে গড়ে তুলতে এই সরকার আধুনিক শিক্ষার ব্যবস্থা করছে। প্রতিটা স্কুলে সুন্দর দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করা হচ্ছে।

তিনি আরো বলেন,জিয়াউর রহমান কোন মুক্তিযোদ্ধা ছিলেন না উনি ছিলেন পাকিস্তানের ইসপায়। তিনি মুক্তিযোদ্ধা বিরুদ্ধেদের রাষ্ট্রীয় ভাবে পুরস্কৃত করেছেন।

এই সময় আলোচনা সভায় এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর