শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

কুমারখালীতে রোকেয়া বেগম স্মৃতি “মিনি ফুটবল টুর্ণামেন্ট-২০২১”এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

এনামুল হক ইমন, কুমারখালী (কুষ্টিয়া) / ২১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৫:১৮ অপরাহ্ন

 

ক্রীয়া দেয় সুস্থ দেহ, সুন্দর মন, “খেলাধুলা আকরে ধরি, মাদক মুক্ত সমাজ গরি ” এই প্রত্যয়কে সামনে নিয়ে কুষ্টিয়ার কুমারখালীতে “দূর্গাপুর নওজওয়ান ক্লাব” কর্তৃক আয়োজিত রোকেয়া বেগম স্মৃতি “মিনি ফুটবল টুর্ণামেন্ট-২০২১”এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত ৮ টায় উপজেলা আবুল হোসেন তরুণ অডিটরিয়াম সংলগ্ন মাঠ প্রাঙ্গণে এই জমজমাট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

রোকেয়া বেগম স্মৃতি “মিনি ফুটবল টুর্ণামেন্ট এর প্রধান পৃষ্ঠপোষক রাকিব হুসাইন এর সভাপত্বিতে ও কুমারখালী উপজেলা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন পলাশ এর সঞ্চালনায় মেগা ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য (খোকসা-কুমারখালী) আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এ সময় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুন।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন খান তারেক, নাগরিক পরিষদ সভাপতি আকরাম হোসেন,রানা টেক্সটাইলের স্বত্ত্বাধিকারী মাসুদ রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ভুট্টো সহ কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

উক্ত ফাইনাল লাবলু ফুটবল একাদশ, কয়া ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে বরুলিয়া ফুটবল একাদশ চ্যাম্পিয়নের গৌর অর্জন করেন।

খেলা পরিচালনা করেন কুমারখালী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব রেজাউল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে সেলিম আলতাফ জর্জ বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার উপর যে গুরুত্ব আরোপ করেছেন তা অনস্বীকার্য। তিনি আরও বলেন যুবসমাজ যাতে মাদকের দিকে না যা সেই জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এতো সুন্দর একটি টুর্ণামেন্ট উপহার দেওয়ার জন্য, যুবসমাজকে মাদকমুক্ত অপরাধমুক্ত ও ক্রীড়ামুখী করার লক্ষে সম্মানিত খেলোয়ারবৃন্দ ও সমগ্র দর্শকবৃন্দ সহ আয়োজক “দূর্গাপুর নওজওয়ান ক্লাব” কে তিনি তার ব্যাক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর