শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

কুমারখালীতে করোনা সংক্রমণের নতুন রেকোর্ড, সেবা দিচ্ছেন ছাত্রলীগ

মোশারফ হোসেন / ২৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ৯:৪৪ পূর্বাহ্ন

কাঠোর বিধিনিষেধ উপেক্ষা করে কুষ্টিয়ার কুমারখালীতে বেড়েই চলেছে সংক্রমণ ও মৃত্যু। গত সোমবার সকাল ৮ টা থেকে মঙ্গলবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন সংক্রমণ শনাক্ত হয়েছে ৭৮ জন। যা অতীতের সকল রেকোর্ড ছাড়িয়ে। নতুন মৃত্যু হয়েছে আরো দুইজনেের। এনিয়ে উপজেলা মোট সংক্রমণ এক হাজার ৩২২ জন এবং মোট মৃত্যুর সংখ্যা ৩৭ জন।

এতথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আকুল উদ্দিন বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন সংক্রমণ শনাক্ত হয়েছে ৭৮ জন ও মারা গেছেন ২ জন। এপর্যন্ত উপজেলায় মোট সংক্রমণ এক হাজার ৩২২ জন ও মৃত্যু ৩৭ জন।

তিনি আরো বলেন, উপজেলায় করোনার অবস্থা খুব ভয়ঙ্করজনক। মাত্রাতিরিক্ত ভাবে বেড়েই চলেছে সংক্রমণ ও মৃত্যু। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

অপরদিকে হাসপাতালে করোনা রোগীদের সেবায় তিনদিন যাবৎ স্বেচ্ছাসেবীর কাজ করছেন উপজেলা ছাত্রলীগের ২০ জন নেতাকর্মী। তাঁরা নমুনা সংগ্রহের বুথে সিরিয়াল লেখা, স্বাস্থ্যবিধি প্রতিপালন, আগতদের সচেতন করা, রোগীদের ওয়ার্ডে নেওয়া, মৃতদের সৎকারসহ নানাবিধ কাজ করছেন।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক জিবন হোসেন সোহেল বলেন, দেশের এই মহামারিতে জননেত্রী শেখ হাসিনা’র ডাকে সারা দিয়ে ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান খানের নির্দেশনায় আমরা তিনদিন ধরে কাজ করছি। যতদিন মহামারি থাকবে, ততদিন আমরা করোনা রোগীদের সেবা অব্যাহত রাখব।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর