শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

কুমারখালীতে এবার চেয়ারম্যান পদপ্রার্থী ,দল থেকে বহিষ্কার

তানভীর লিটন, কুমারখালী / ৫৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১, ২:৫১ অপরাহ্ন

 

কুষ্টিয়ার কুমারখালীতে দলীয় সিদ্ধান্ত অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের দায়ে শিলাইদহ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাওয়ায় উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে। ঐই কৃষক লীগ নেতার নাম গাজী হাসান তারেক বিপ্লব।

১২ ডিসেম্বর রবিবার জেলা কৃষক লীগের সভাপতি মোঃ মকবুল হোসেন লাবলু ও সাধারণ সম্পাদক এম,এ মতিন মন্ডল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তীতে এই বহিষ্কার আদেশ দেওয়া হয়। এনিয়ে উপজেলায় এপর্যন্ত চার যু্বলীগ নেতা ও এক কৃষক লীগ নেতাকে বহিষ্কার করা হলো।

বহিস্কৃত কৃষক লীগ নেতা, গাজী হাসান তারেক বিপ্লব বলেন, যেহেতু দলের বিপক্ষে গিয়ে নির্বাচন করছি। সেই ক্ষেত্রে দল আমাকে বহিস্কার করেছে,দলের সিদ্ধান্ত আমি মাথা পেতে মেনে নিয়েছি।

দলীয় সূত্রে থেকে জানা যায়, আগামী ২৬ শে ডিসেম্বর চতুর্থধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে উপজেলার ১১ টি ইউনিয়নে। সেই নির্বাচনে শিলাইদহ ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন গাজী হাসান তারেক বিপ্লব । তাকে দলের শঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা কৃষক লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সাংবাদিকের জানায়,শুধু যু্বলীগ নয়, ১১ টি ইউনিয়নেই আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলের সিদ্ধান্তের বাইরের প্রার্থীর প্রচার প্রচারণা করছে। তাঁদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া দরকার। না হলে এই উপজেলাও নৌকার ভরাডুবি হবে।

বহিষ্কারের বিষয়ে,জেলা কৃষক লীগের সভাপতি মকবুল হোসেন লাবলু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনে দলীয় নৌকা প্রতীক দিয়েছেন, তাই নৌকার বিপক্ষে যারা যাবে তাদের বিরুদ্ধেই দলীয় হাই-কমান্ডের নির্দেশে কঠোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তারই পরিপ্রেক্ষিতে গাজী হাসান তারেক বিপ্লব কে উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর