বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

কুড়িগ্রামে আর্ন এন্ড লিভের উদ্যোগে টিউবওয়েল বিতরন

মমিন হোসেন ডালিম / ৫০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৩২ অপরাহ্ন

সেচ্ছাসেবী সংগঠন আর্ন এন্ড লিভের উদ্যোগে কুড়িগ্রামের ভোগডাংগা ইউনিয়নের চর বড়াই বাড়ী গ্রামের সুবিধা বঞ্চিত চারটি পরিবার ও একটি মসজিদে টিবওয়েল বিতরণ ও সেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪.০৯.২০২৪ ইং) দুপুরে আর্ন এন্ড লিভ কুড়িগ্রাম টীমের আয়োজনে চর বড়াই বাড়ি হাফিজিয়া মাদ্রাসা মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের স্থানীয় স্বেচ্ছাসেবক আব্দুল আওয়াল বলেন , আর্ন এন্ড লিভের প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমীন জেসীর ব্যবস্থাপনা ও পরিচালনায়, জেলার চরাঞ্চল ভোগডাংগা ইউনিয়নের চর বড়াই বাড়ী গ্রামে, আর্থিকভাবে অসচ্ছল, যাদের টিউবওয়েল কেনার সামর্থ্য নেই এমন পাঁচটি পরিবারের মাঝে সংগঠনের পক্ষ থেকে টিউবওয়েল প্রদান করা হয়েছে।

সুবিধাভোগীরা হলেন, চর বড়াই বাড়ী গ্রামের, শিউলি বেগম (৪০) কল্পনা বেগম (৩৫) কুদরত আলী (৪৫) সাহেরা বেগম (৩৫) টিউবওয়েল পেয়ে সুবিধাভোগীরা, সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অনেক দুর থেকে পানি সংগ্রহ করতে হতো। আমাদের টিউবওয়েলের পানি সংগ্রহ করতে হলে অনেক সময় অসুবিধা ও বিব্রতকর আবস্থায় পড়তে হতো এখন নিজেদের টিউওেয়েল হলো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার ভোগডাংগা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান, ইউপি সদস্য আব্দুল আলীম , বিশিষ্ট ব্যবসায়ী ও চিকিৎসক আমির হোসেন, প্রিন্সিপাল, মাওলানা ওবাইদুল হক, সমাজসেবক রুবেল মন্ডল, জামে মসজিদের ইমাম মোহাম্মদ আলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর