বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

এনআরবিসি ব্যাংকের খোকসায় উপশাখা শুভ উদ্বোধন

ওবাইদুর রহমান আকাশ / ৭৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ৯ জুন, ২০২১, ৬:০৬ অপরাহ্ন

সামাজিক দূরত্ব বজায় রেখে অল্প পরিসরে “প্রবাসীর স্বপ্ন” এই শ্লোগানকে সামনে রেখে কুষ্টিয়ার খোকসায় এনআরবিসি ব্যাংকের উপশাখা উদ্বোধন করেন অডিট কমিটির চেয়ারম্যান ও পরিচালক রফিকুল ইসলাম মিয়া আরজু।

বুধবার (৯ জুন) উপজেলার জানিপুর বাজারে পরশমনি মার্কেটের দ্বিতীয় তলায় এনআরবিসি ব্যাংকের খোকসা উপশাখা শুভ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সবুজ বিশ্বাস।

এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল আরজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এনআরবিসি ব্যাংকের শেয়ারহোল্ডার মো. আকতারুল ইসলাম, বিপিডিবি’র (অব:) প্রকৌশলী মো.রেজাউল ইসলাম, ব্যাংকের খোকসা উপশাখার ইনচার্জ মো. মতিয়ার রহমান, ব্যবসায়ী মিজানুর রহমান, সাইদুল ইসলামসহ সাংবাদিক হুমায়ুন কবির।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মখলেছুর রহমান কলি- ম্যানেজার খুলনা ব্রাঞ্চ, মো. রাশেদুল ইসলাম- ম্যানেজার রূপপুর ব্রাঞ্চ, মো. ইকবাল হোসেন- ম্যানেজার যশোর ব্রাঞ্চ, রাসেল মেহেদী- ম্যানেজার হাট গোপালপুর ব্রাঞ্চ, ইমতিয়াজ হোসেন সবুজ- ম্যানেজার ঝিনাইদহ ব্রাঞ্চ, মো. নাজমুল হোসেন- ম্যানেজার রাজবাড়ী ব্রাঞ্চ, এসকে মোশাররফ আলী- ম্যানেজার কুষ্টিয়া শাখা, আব্দুর রহমান এন্টারপ্রাইজের মো. মিজানুর রহমান,ঠিকাদার বাটু বিশ্বাস, সাংবাদিক হুমায়ুন কবিরসহ অন্যান্য গণমাধ্যমকমী ও বিভিন্ন পেশার মানুষ।

পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু বলেন, ভৌগলিক অবস্থানের কারণে আমাদের কুষ্টিয়ার খোকসায় এই অনুর্বর এলাকাটি ব্যবসা সফল হয়ে উঠে নাই। এনআরবিসি ব্যাংক আর্থসামাজিক উন্নয়নে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় আপনাদের সামনে উপস্থিত হয়েছে। সুখী সমৃদ্ধির দেশ গড়ার স্বপ্ন নিয়ে এনআরবিসি ব্যাংকের “প্রবাসীর স্বপ্ন স্লোগানকে ধারণ করে জনগণের ব্যাংক হিসাবে প্রতিষ্ঠিত করার লক্ষেই খোকসা উপজেলায় এই উপশাখা উদ্বোধন করা হলো।

অনুষ্ঠান শেষে ব্যাংকের সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর