বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

উত্তর আওয়ামী লীগের সবাই বাসে, আদম তমিজি হেলিকপ্টারে!

কুষ্টিয়ার সময় ডেস্ক / ৩৮৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০, ৪:০৫ অপরাহ্ন

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির নেতৃত্বে নব-নির্বাচিত পূর্নাঙ্গ কমিটি চারটি বাসে চড়ে সড়ক পথে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে গেলেও হেলিকপ্টারে চড়ে গিয়েছেন ও ফিরেছেন আদম তমিজি হক। সবাইকে ব্যক্তিগত বাহন ব্যবহার না করে একসাথে বাসে করে যাওয়ার নির্দেশনা থাকলেও তা আমলে না নিয়ে হেলিকপ্টার যোগে যাওয়ায় এ নিয়ে ফের সমালোচনার জন্ম দিয়েছেন তিনি।

হক গ্রুপের মালিক আদম তমিজি হকের আওয়ামী রাজনীতির ব্যাকগ্রাউন্ড না থাকলেও মহানগর উত্তর আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদ পেয়েছেন তিনি। বুধবার সকলে হেলিকপ্টারে করে যান এবং হেলিকপ্টারে করেই ঢাকায় ফিরেন এই নিয়ে
নেতাকর্মীদের মধ্যে এক ধরনের ক্ষোভ দেখা দিয়েছে।

এই বিষয় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বলেন, টুঙ্গিপাড়ায় আজ তাকে দেখে আমি অবাক হয়েছিলাম কারণ তিনি আমাদের সাথে যাননি। পরে শুনেছি তিনি হেলিকপ্টারে করে গিয়েছেন ও ঢাকাতেও হেলিকপ্টারে করে ব্যাক করেছেন। আমরা সবাইকে ব্যক্তিগত বাহন পরিহার করে একসাথে বাসে করে আসতে বলেছিলাম।

এই বিষয়ে কথা বলার জন্য ফোন দিলে আদম তমিজি ফোন ধরেননি। কিছুক্ষণ পরে তার ব্যক্তিগত সহকারী পরিচয়ে একজন ফোন করে আদম তমিজি হককে ফোন করার কারণ জানতে চান। এসময় তার ব্যক্তিগত সহকারী বলেন, ব্যস্ততার কারনে আদম তমিজি হক হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়া সফর করেছেন। তবে কমিটির সবাই যেখানে বাসে করে যেতে পারলেন, আদম তমিজি কেনো পারলেন না এবিষয়ে জানতে চাইলে ফোন কেটে দেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর