শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

ঈদ করতে বাড়ি ফেরার পথে বাসচাপায় স্বামী-স্ত্রী ও সন্তানের মৃত্যু

কুষ্টিয়ার সময় অনলাইন / ১৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ১:১১ পূর্বাহ্ন

ময়মনসিংহ সদরের ল্যাংড়াবাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় স্বামী-স্ত্রী ও সন্তানের মৃত্যু হয়েছে। নিহত লুৎফর রহমান (৩০), তার স্ত্রী শাহনাজ বেগম (২৫) ভালুকা উপজেলার মাস্টারবাড়ি এলাকায় পোশাক কারাখানায় চাকরি করতেন। তারা পরিরবারের সঙ্গে ঈদ করতে মাহেন্দ্র করে বাড়ি ফিরছিলেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী “প্রান্তিক সুপার বাস” মাহিন্দ্রাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের শিশু সন্তান মাহিতের (২) মৃত্যু হয়।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, “শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় তার বাবা-মাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। লুৎফর রহমান ও তার স্ত্রী শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, “ঈদ করতে গ্রামের বাড়ি যাওয়ার জন্য স্ত্রী-সন্তানকে নিয়ে ভালুকা থেকে মাহিন্দ্রা গাড়িতে করে ময়মনসিংহ সদরে আসছিলেন লুৎফর। ল্যাংড়াবাজার এলাকায় পৌঁছালে তাদের বহনকারী মাহিন্দ্রাকে চাপা দেয় টাঙ্গাইলগামী যাত্রীবাহী বাস। এতে লুৎফর, তার স্ত্রী-সন্তান এবং মাহিন্দ্রাচালক গুরুতর আহত হন। এর মধ্যে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। মাহিন্দ্রাকে চাপা দেওয়া বাসটি পালিয়ে গেছে। দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখবে পুলিশ।”

এদিকে, ত্রিশাল ও তারাকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় আরও দুই জন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, “জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। তাদের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে।”

নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার কাজিরকান্দা গ্রামের বাসিন্দা নাসিমা আক্তার (৩৫), জিহাদ মিয়া (২৪), নান্দাইল উপজেলার বাসিন্দা আপেল মিয়া (২৫), ঈশ্বরগঞ্জ উপজেলার বাসিন্দা মারুফ হোসেন (১৮) ও তারাকান্দা উপজেলার বানিহালা এলাকার আবুল বাশার (৫৫)।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর