বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

ঈদে অসহায়‌দের মু‌খে হা‌সি ফোটা‌লেন খোকসার মুজা‌হিদুল বাবলু

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ৪৩৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ১০ মে, ২০২১, ৯:১৬ পূর্বাহ্ন

করোনার সংক্রমণের দ্বিতীয় ঢেউ চলছে। করোনা পরিস্থিতিতে স্থবির হয়ে আছে দেশের জনগণের স্বাভাবিক জীবন। কর্মহীন হয়ে পড়া মানুষগুলো হয়ে পড়েছেন অসহায়। আর এসব মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগী করে নিতে ব্যক্তিগত উদ্যোগে আবার জেলা পরিষদের ঈদ উপহার, করোনাকালীন সামগ্রী, শাড়ি, লুঙ্গিসহ নগদ টাকা শতাধিক পরিবারের মাঝে দিয়েছেন কুষ্টিয়ার খোকসার জনপ্রিয় মুখ, পরিচ্ছন্ন আওয়ামী লীগ নেতা, অনন্যা ফিলিং স্টেশনের স্বত্বাধিকার, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মুজাহিদুল ইসলাম বাবলু।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাজী রবিউল ইসলামের নির্দেশে জেলা পরিষদ সদস্য মুজাহিদুল ইসলাম বাবলু গত এক সপ্তাহ যাবৎ উপজেলার বিভিন্ন এলাকায় বাজারে ও তার নিজ বাড়িতেও ব্যক্তিগত উদ্যোগে আবার জেলা পরিষদের ঈদ উপহার ও করোনার সুরক্ষা সামগ্রী পৌঁছে দেন।

এছাড়াও তিনি নিজ উদ্যোগে প্রায় ১ হাজার পথচারী দোকানদার ও বিভিন্ন পেশার ব্যক্তিদের মাঝে মাস্কও বিতরণ করেন।

ঈদুল ফিতরের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মুজাহিদুল ইসলাম বাবলু বলেন, গনমানুষের সেবা দেয়ার রাজনীতি করেছি, ভবিষ্যতেও তাই করতে চাই। দলবল, ধর্মবর্ণ নির্বিশেষে আপনাদেরকে ভালোবাসতে চাই। ঈদকে সামনে রেখে মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগী করে নিতে সমাজের বিত্তবানদের আহ্বান জানান।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করার জন্য সকলকে অনুরোধও জানান!


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর