বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

আমি সব সময় আল্লাহর সন্তুষ্টি ও মানব কল্যাণে কাজ করেছি : ড. আলাউদ্দিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক / ৬১৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩, ১১:০৪ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার এখন সবথেকে মডেল বাজার আলাউদ্দিন নগর । খুব অল্প সময়ে তুখোড় জনপ্রিয়তা পেয়েছে বাজারটি । প্রতিদিনই কোটি টাকার বেশি বেচাকেনা হয়ে থাকে এই বাজারে। রয়েছে কয়েকটি ব্যাংক সহ প্রায় একহাজার ছোটবড় দোকান।বিশিষ্ট শিক্ষাবিদ, দানবীর ও সমাজসেবক আলহাজ ড. আলাউদ্দিন আহমেদের সুনজরের পাশাপশি পশু হাট ও প্রায় ডজন খানেক শিক্ষা প্রতিষ্ঠান থাকায় বাড়তি সুবিধা পাচ্ছে এখানকার ব্যবসায়ী ।

এদিকে আলাউদ্দিন নগরের সকল ব্যবসায়ীদের সাথে সমন্বয় মিটিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে আলাউদ্দিন নগরের আলাউদ্দিন আহমেদ ফাউন্ডেশন মার্কেটের ২য় তলায় অনুষ্ঠিত হয়েছে এই মিটিং।আলাউদ্দিন নগর বাজার কমিটির সাধারণ  সম্পাদক রবিউল ইসলাম ( রাজু) এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ ড. আলাউদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি আলাউদ্দিন নগরে কোটি কোটি টাকা খরচ করে মডেল একটি বাজার করেছি শুধু মাত্র মানব কল্যানের জন্য। আমি সব কাজ করি আল্লাহর রাজিখুশির জন্য এবং মানব কল্যানের জন্য।ভালো কাজ করতে গেলে অনেক বাধা আসবে, এই মার্কেট করতেও অনেক বাধা এসেছে তবে যারা বাধা দিয়েছে তারা সফল হতে পারেনি।সেসময় তিনি ব্যবসায়ীদের নানান সমস্যার কথা শোনেন এবং তার সমাধানও করে দেন। এসময় আলাউদ্দিন আহমেদ তার ভবিষ্যৎ পরিকল্পানার নানান দিকও তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হেলথ কেয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেড এর এজিএম, বিশিষ্ট সমাজসেবক সেজাউর রহমান সেজা, নন্দলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন, সমাজসেবক সাইফুল্লাহ্ তপন, বাজার কমিটির সভাপতি শেরআলী।

এছাড়াও সেসময় আলাউদ্দিন নগর বাজারের দোকান মালিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।নতুন কমিটি নির্বাচনের মাধ্যমে নির্ধারন করা হবে বলেও ঘোঘনা দেওয়া হয় অনুষ্ঠান শেষে । বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর