রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সবাই একসঙ্গে কুষ্টিয়াকে এগিয়ে নেয়ার প্রত্যয় : টিজেএ কুষ্টিয়ার সাথে ডিসি’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩, ১:৪৪ অপরাহ্ন

নবগঠিত কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সঙ্গে মতবিনিময় করেছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজা। মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সংগঠনের সদস্য টেলিভিশন সাংবাদিকদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি। এসময় জেলা প্রশাসক এহেতেশাম রেজা কুষ্টিয়াকে এগিয়ে নেয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বলেন, মানুষের কল্যাণ হয় এমন কাজে সবাইকে নিয়োজিত থাকতে হবে। তিনি আগামী ১৭, ১৮ ও ১৯ তারিখে শুরু হওয়া লালন স্মরোণোৎসব সফলভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান। বলেন, আমি মনে করি এটি আপনাদের প্রাণের উৎসব। সেই হিসেবেই সহযোগিতা করবেন। একই সঙ্গে তিনি পদ্মা নদীতে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসনের চলমান অভিযান সম্পর্কেও আলোকপাত করেন। বলেন, উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকায় এখানে বালু তোলা সম্পূর্ণ বেআইনী। আগামী জাতীয় নির্বাচন নিয়ে কেউ যাতে বিশৃঙ্খলা না করতে পারে সেদিকে প্রশাসনের নজর আছে বলেও তিনি উল্লেখ করে। এ ব্যাপারে সাংবাদিকদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

আলোচনায় অংশ নেন, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নিউজ ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহিদুজ্জামান, সহ-সভাপতি বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, সহ-সভাপতি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মিলন উল্লাহ, সাধারণ সম্পাদক চ্যানেল-২৪ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শরীফ বিশ্বাস, যুগ্ম-সম্পাদক এশিয়ান টিভি’র প্রতিনিধি হাসিবুর রহমান রিজু, সাংগঠনিক সম্পাদক এনটিভি’র প্রতিনিধি সাবিনা ইয়াসমীন শ্যামলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনন্দ টিভি প্রতিনিধি ফিরোজ কায়সার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাছরাঙা প্রতিনিধি তাশরিক সঞ্চয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহনা টিভি’র প্রতিনিধি মিলন খন্দকার, নির্বাহী সদস্য বাংলাভিশন প্রতিনিধি হাসান আলী, এসএটিভি প্রতিনিধি নূর আলম দুলাল, নাগরিক টিভি প্রতিনিধি রাশেদুল ইসলাম বিপ্লব, বিটিভি প্রতিনিধি তরিকুল ইসলাম ও যমুনা টিভি প্রতিনিধি রুহুল আমীন বাবু।

সুদীর্ঘ সময়ের আলাপচারিতা শেষে কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবগঠিত নেতৃবৃন্দের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক, জানান অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর