রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

দৌলতপুর হাসপাতাল থেকে নবজাতক চুরি

মানজারুল ইসলাম খোকন, দৌলতপুর / ৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৭:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে একটি বেসরকারি হাসপাতাল থেকে ৩ দিনের এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। এদিকে ওই নবজাতকে উদ্ধারে কাজ করছে পুলিশের একাধিক দল।

বুধবার দুপুরের দিকে উপজেলার আল্লার দর্গা এলাকায় নাসির গ্রুপের আনোয়ার বিশ্বাস মা ও শিশু হাসপাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এই ঘটনা ঘটে। এর পর পুলিশকে জানানো হলে দ্রুত তারা পদক্ষেপ নিতে শুরু করেন বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের সিসিটিভি ক্যামেরায় দেখাযায় বোরকা পরিহিত লাল সোয়েটার গায়ে এক নারী এই নবজাতকে কোলে নিয়ে হাসপাতাল থেকে তড়িঘড়ি করে বের হয়ে যাচ্ছেন।

দুপুরে হাসপাতালের মহিলা ওয়াডে গিয়ে নবজাতকের নানীর কোল থেকে বাচ্চাকে আদর করার কথা বলে কোলে তুলে নেন বোরকা পরিহিত ওই নারী পরে শিশুটির নানী পানি আনতে গেলে চক্ষু আড়ালে নবজাতকে নিয়ে পালিয়ে যান বলে জানিয়েছেন শিশুটির নানি রহিমন নেছা।

এবিষয়ে শিশুটির মা রিয়া খাতুন বলেন, গত ৫ তারিখে আমার সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ছেলে শিশু জন্ম হয়। বিয়ের পর এটাই আমার প্রথম বাচ্চা আমার মায়ের কোল থেকে বাচ্চাকে আদর করার কথা বলে নিয়ে যায়।

হাসপাতালের মেনেজার আব্দুর রাজ্জাক জানান, হাসপাতালে পর্যাপ্ত নিরাপত্তা আছে এখন নবজাতকের পরিবারের লোকের কাছ থেকে নবজাতকে কোলে নিয়ে চলে গেলে এখানে হাসপাতাল কর্তৃপক্ষের কিছু করার নাই।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে আছি। নবজাতককে উদ্ধারে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর