রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

দৌলতপুরে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

কুষ্টিয়ার সময় ডেস্ক / ১৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩, ৩:৫০ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন শহিদুল ইসলাম সোহাগ (৩৫) নামে স্থানীয় এক সংবাদকর্মী। আহত শহিদুল দৈনিক প্রতিদিনের সংবাদ প্রত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। বর্তমানে তিনি দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

(৫ নভেম্বর ) শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা বাজার এলাকায় নিজ বাসার সামনে দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে পালিয়ে যাই একদল সন্ত্রাসীরা। আহত সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নের মানিক দিয়াড় গ্রামের মৃত এলাহি বক্সের ছেলে।

আহত সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ বলেন, রাত দেড়টার দিকে তিনি উপজেলা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরে বাসার গ্রীলের তালা খোলার সময় ৩ টা মোটর সাইকেল যোগে হেলমেট পরা ৮/৯ জন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এবং খারাপ ভাষায় গালিগালাজ করতে থাকে।

সন্ত্রাসীদের হামলার সময় চিৎকার চেচামেচি করলে প্রতিবেশীরা এগিয়ে আসে ততক্ষণে সন্ত্রাসীরা দ্রুতই মোটর সাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই তার স্বজনেরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত সাংবাদিক সোহাগের মাথা ও মুখমন্ডলে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তার মাথায় ৭ টা সেলাই দেয়া হয়েছে তিনি এখন শঙ্কামুক্ত।

এদিকে সাংবাদিকদের ওপরে এমন সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়েছেন জেলায় কর্মরত সাংবাদিক নেতারা ও সাংবাদিক সংগঠন গুলো।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রফিকুল ইসলাম বলেন, সাংবাদিকের উপর হামলার বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর